শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরে উত্তর পাড়া যুব সংর্ঘের উদ্যোগে ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ

রাপপ্রসাদ সরকার দীপু স্টাফ রিপোর্টার   |   সোমবার, ২৩ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট  

ঘিওরে উত্তর পাড়া যুব সংর্ঘের উদ্যোগে  ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ

মানিকগঞ্জের ঘিওর উপজেলার ঘিওর ইউনিয়নের উত্তরপাড়া (চর ঘিওর) যুব সমাজের উদ্যোগে প্রতি বছরের মতো এবারও ব্যাপক আনন্দ উদ্দীপনার মদ্য দিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ আঃ মজিদ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।  ২দিন ব্যাপি বিভিন্ন কর্মসূচির  মধ্যে ছিল ব্যাডমিন্টুন প্রতিযোগিতা, বয়স্ক মহিলাদের বালিশ খেলা, বিভিন্ন শিক্ষার্থীদের দৌড়, কবিতা আবৃতি একক অভিনয় ও ডিসপ্লে। এ ছাড়া এলাকার দরিদ্র লোকজনের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নির্বাহী প্রকৌশলী মোঃ মোহসিন হোসেনের সভাপতিত্বে এবং বিশিষ্ট সমাজ সেবক ও যুক্তরাষ্ট্রের ব্যবসায়ী মোঃ আহসান হাবিবের পৃষ্ঠপোষকতায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য ও ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ.এম নাঈমুর রহমান দুর্জয়। এসময় উপস্থিত ছিলেন ঘিওর ডি.এন উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও আব্দুল  মজিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আব্দুল মজিদ, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু মোঃ তায়েবুর রহমান টিপু, জেলা মহীলা আওয়ামী লীগ সভাপতি নীনা রহমান, বিশিষ্ট সমাজ সেবক ও স্থানীয় সাংসদের সহধর্মিনী ফারহানা রহমান হ্যাপি, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন মুসা, সাবেক আইন বিষয়ক সম্পাদক এ কে এম সারোয়ার কিরন খান, ঘিওর ডি এন হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান শিকদার, যুবলীগের সভাপতি বাবুল বেপারী, সাধারন সম্পাদক মোঃ শরীফুল ইসলাম। সার্বিক তত্বাবধানে ছিলেন মোঃ জাকির ইকবাল ।


শেষে প্রধান অতিথি মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য ও ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ.এম নাঈমুর রহমান দুর্জয় এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নির্বাহী প্রকৌশলী মোঃ মোহসিন হোসেন, বিশিষ্ট সমাজ সেবক স্থানীয় সাংসদের সহধর্মিনী ফারহানা রহমান হ্যাপি ও বিশিষ্ট সমাজ সেবক ও যুক্তরাষ্ট্রের ব্যবসায়ী মোঃ আহসান হাবিব কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ঘিওর ডি,এন হাই স্কুলের শিক্ষক মোঃ কামাল হোসেন।

Facebook Comments Box

Posted ৭:০৪ অপরাহ্ণ | সোমবার, ২৩ জানুয়ারি ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com