শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

স্বাধীনতা স্মৃতিপদক পেলেন ঘিওরের ওসি রিয়াজ উদ্দিন বিপ্লব

আব্দুর রাজ্জাক, (মানিকগঞ্জ )   |   রবিবার, ১০ এপ্রিল ২০২২ | প্রিন্ট  

স্বাধীনতা স্মৃতিপদক পেলেন ঘিওরের ওসি রিয়াজ উদ্দিন বিপ্লব

আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য অগ্রগামী মিডিয়া ভিশনের পক্ষ থেকে স্বাধীনতা স্মৃতিপদক ২০২২ সম্মাননা এ্যাওয়ার্ড ও সনদপত্র পেলেন মানিকগঞ্জের ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।


আজ রবিবার ডাকযোগে একটি ক্রেস্ট ও সার্টিফিকেট প্রাপ্তির কথা জানান ওসি রিয়াজ উদ্দিন।  এর আগেও আইনশৃঙ্খলা রক্ষা ও মানবিক পুলিশিং কার্যক্রমে বিশেষ অবদানের জন্য একাধিক এ্যাওয়ার্ড ও সনদপত্র পেয়েছেন।   উল্লেখ্য,অগ্রগামী মিডিয়া ভিশনের আয়োজনে গত  শনিবার বিকালে প্যান প্যাসিফিক হোটেলে এক অনুষ্ঠানে এই এওয়ার্ড প্রদান করা হয়।  অনুষ্ঠানটি উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি অধ্যক্ষ রওশন আরা এমপি। স্বাগত বক্তব্য রাখেন অগ্রগামী মিডিয়া ভিশন এর নির্বাহী পরিচালক এম গোলাম ফারুক মজনু।  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক, সাবেক চিফ হুইপ আ স ম ফিরোজ এমপি, সংসদ সদস্য শেরীফা কাদের, সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট হোসনেয়ারা বাবলী, বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক অগ্রগামী মিডিয়া ভিশনের উপদেষ্টা কর্নেল (অব:) মোকাররম আলী খান,  ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান প্রমুখ।

 

অগ্রগামী মিডিয়া ভিশনের উপদেষ্টা সৈয়দ মাশুব মোর্শেদ ও নির্বাহী পরিচালক এ এম গোলাম ফারুক মজনুর সাক্ষরিত একটি সনদপত্রসহ এই সম্মাননা এ্যাওয়ার্ডটি প্রদান করা হয়।  ঘিওর থানার ওসিকে এই সম্মাননা পদকে ভূষিত করায় এলাকার রাজনৈতিক, সাংস্কৃতিক, সাংবাদিক, লেখক, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

 

ওসি রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, প্রতিটি কাজের স্বীকৃতি অনুপ্রেরণা যোগায়।  এই সম্মানণা প্রাপ্তিতে নিজেকে মানব সেবায় আরো বেশি আত্ননিয়োগে অনুপ্রানিত করবে।

 

 

 

Facebook Comments Box

Posted ৭:০৫ অপরাহ্ণ | রবিবার, ১০ এপ্রিল ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com