বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মানিকগঞ্জে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা

আব্দুর রাজ্জাক, (মানিকগঞ্জ )   |   মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২ | প্রিন্ট  

মানিকগঞ্জে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা

টানা দ্বিতীয় বারের মত মানিকগঞ্জের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন  দৌলতপুর উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ নুরুল ইসলাম রাজা।

তিনি বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবেও সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।


 

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে এক  অনুষ্ঠানে জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফের সভাপতিত্বে জেলা বাছাই কমিটি তাকে শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেন।

 

নুরুল ইসলাম রাজা দৌলতপুর উপজেলার চরকাটারী ইউনিয়নের চরকাটারী সবুজ সেনা উচ্চ বিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে  এস এস সি ও সাভার বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এইচ এস সি পাশ করেন। পরবর্তীতে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় তিনি বঙ্গবন্ধু হল শাখা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ছিলেন। পরবর্তীতে বাংলাদেশ ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন ।

 

ন্যায় বিচারক ও সৎ মানুষ হিসেবে মানিকগঞ্জে তার ব্যাপক সুনাম রয়েছে।  রাজা টানা দ্বিতীয় বার জেলার শ্রেষ্ঠ  উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় দৌলতপুরবাসী আনন্দিত ও গর্বিত।

 

এ বিষয়ে মুহাম্মদ নুরুল ইসলাম রাজা বলেন,  আল্লাহর দরবারে অজস্র শুকরিয়া আদায় করি, দ্বিতীয় বারের মত মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায়। আমাকে নির্বাচিত করে আমার এলাকার সকল মানুষকে গর্বিত এবং  কৃতজ্ঞতায় মহিমান্বিত করেছেন। আমার এলাকার প্রত্যেক জনগণের কাছে আমি  কৃতজ্ঞতা প্রকাশ  করছি, তাদের পাশে থেকে কাজ করার সুযোগ দেয়ার জন্য।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা নিবেদন করে এই সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি সকলের প্রতি আহবান জানান।

 

Facebook Comments Box

Posted ৭:৪৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com