মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্রের জন্য জমি ক্রয়

মোঃ শফি আলম মানিকগঞ্জ প্রতিনিধি   |   বুধবার, ২২ মার্চ ২০২৩ | প্রিন্ট  

মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্রের জন্য জমি ক্রয়

 

মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের বাঘিয়া এলাকায় বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে নির্মিত হবে আর্ন্তজাতিক মানের মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্র। ৬শ শয্যা বিশিষ্ট পুনর্বাসন কেন্দ্র নির্মাণের জন্য ৩.৮৬ একর জমি সংগ্রহ করা হয়েছে।


বুধবার (২২ মার্চ) দুপুরে মানিকগঞ্জ সাব রেজিস্টারের কার্যালয় জমি ক্রয় বাবদ দলিলে স্বাক্ষর করেন জেলা পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান ( পিপিএম-বার )।

জানাযায়,মৌজা মূল্যে ৫ জন জমির মালিকের নিকট হতে চারটি দলিলের মাধ্যমে মোট  ৩৬ লক্ষ্য টাকার ৭৮.৭৫ শতাংশ জমি ক্রয় করা হয়। এসময় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি নুরজাহান লাবনী উপস্থিত ছিলেন ।

পুলিশ সুপার গোলাম আজাদ জানান,এর আগে ৩.০৮ একর জমি ক্রয় করেছে বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট এর মধ্যে একই দাগের ৮৪ শতক জমি দান করেছেন জলিল মিয়া নামের এক ব্যক্তি। প্রস্তাবিত মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন প্রকল্পের জন্য মোট ১৪ একর জমি ক্রয় করবে বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট।

তিনি আরো জানান,২০২২ সালের ২০ জুলাই সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের বাঘিয়া এলাকায় প্রস্তাবিত মাদকাসক্ত পুনর্বাসন প্রকল্পের জন্য স্থান পরিদর্শন ও জমি ক্রয় সংক্রান্তে মতবিনিময় সভা করেছিলেন ঢাকা পুলিশ হেডকোয়াটার্স ডিআইজি (ফিন্যান্স) মোঃ মাহবুবুর রহমান ভূঁইয়া বিপিএম (বার)।

Facebook Comments Box

Posted ৮:১৬ অপরাহ্ণ | বুধবার, ২২ মার্চ ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com