মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
মানিকগঞ্জে সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের--

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে মানুষের ভাগ্যর উন্নয়ন হয়েছে

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ১১ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে মানুষের ভাগ্যর উন্নয়ন হয়েছে

রামপ্রসাদ সরকার দীপু, মানিকগঞ্জ:

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারন সম্পাদক এং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে মানুষের ভাগ্যর উন্নয়ন হয়েছে। বাংলাদেশের মানুষ এখন না খেয়ে মারা যায় না। বঙ্গবন্ধুর নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ জঙ্গী ও আগুন সন্ত্রাস মুক্ত হয়েছে। এখন দেশে লোড শেডিং হয়না। আমাদের কাছে ৫ মাসের বিদ্যুৎ রিজার্ভ আছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত হয়েছে। মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ গোলাম মহীউদ্দিনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক এ্যাডঃ আব্দুস সালামের সঞ্চালনায় মানিকগঞ্জ বিজয় মেলা মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিতব্য জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। এ  সম্মেলনের উদ্ধোধন করেন সভাপতি মন্ডলীর সদস্য এ্যাডঃ কামরুল হাসান এমপি।


বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন  সভাপতি মন্ডলীর সদস্য এ্যাডঃ কামরুল হাসান,কেন্দ্রীয় আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য মির্জা আযম, স্বাস্থ্য মন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা ড. আবদুস সোবহান গোলাপ, ডাঃ মোস্তফা জালাল মহিউদ্দিন, কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ড, আব্দুস সোবহান গোলাপ এমপি, সৈয়দ আঃ আউয়াল, মোহাম্মদ সাঈদ খোকন, শামসুন নাহার চঁাপা, এ্যাডঃ সানজিদা খানম, সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়, সংসদ সদস্য মমতাজ বেগম, প্রমুখ।

প্রধান অতিথি ওবায়দুল কাদের বলেন, পুলিশ যখন মার খেয়ে রাস্তায় লুটিয়ে পরে। যুক্তরাষ্ট্রে প্রতিদিন নারী ধর্ষন হচ্ছে। প্রতিদিন ফিলিস্থিনী সাম্যবাদীরা লাশ হচ্ছে। কিশোরীদের হত্যা করা হচ্ছে। তখন মানবাধিকার সংস্থাগুলো কোথায় থাকে?  অস্তিত্বের জন্য আমাদের ঐক্যের বিকল্প নেই। বিএনপির উর্দ্দেশে তিনি আরো বলেন , সাত জন এমপি চলে গেলেই সংসদ অচল হয়ে পরবে না। এটা ভাবার কোন অবকাশ নেই। বিএনপি জামায়েতের ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।  বিএনপি মিথ্যাচার করে জনগসকেবিভ্রান্ত করছে। আর লন্ডনে বসে তারেক মদদ দিচ্ছে। দেখতে দেখতে ১৫ বছর  তারেক জিয়া আসবে কোন বছর। খেলা হবে আগামী জানুয়ারীতে। খেলা হবে রাজনীতিতে। খেলা হবে সন্ত্রাস ও জঙ্গী বাদের বিরুদ্ধে।  খেলা হবে দুনর্ীতির বিরুদ্ধে?

প্রধান অতিথি ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই দেশ চলবে। জনগন ভোট দিয়ে আবার আওয়ামী লীগকেই নির্বাচিত করবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আপনারা সবাই ঐক্যবদ্ধভাবে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করবেন। ২য় অধিবেশনে বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ গোলাম মহীউদ্দীনকে সভাপতি এবং এ্যাডঃ আব্দুস সালামকে (পিপি) সাধারন সম্পাদক করে তিন বছরের জন্য মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষনা করেন।

 

 

Facebook Comments Box

Posted ৭:৪৬ অপরাহ্ণ | রবিবার, ১১ ডিসেম্বর ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com