শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথা উপজেলাকে ভূমিহীন-গৃহহীন ঘোষনা করতে বিভিন্ন শ্রেনীপেশার মানুষের সাথে মতবিনিময়

আজিজুর রহমান সালথা ফরিদপুর প্রতিনিধি   |   বুধবার, ০৮ মার্চ ২০২৩ | প্রিন্ট  

সালথা উপজেলাকে ভূমিহীন-গৃহহীন ঘোষনা করতে বিভিন্ন শ্রেনীপেশার মানুষের সাথে মতবিনিময়

 

 


ফরিদপুুরের সালথা উপজেলাকে ভূমতিহীন-গৃহহীন মুক্ত ঘোষণা করার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প আশ্রায়ণ-২ এর আওতায় পুর্নবাসিত ‘ক’ শ্রেণীভুক্ত পরিবার ও বিভিন্ন শ্রেনীপেশার মানুষের সাথে তথ্য পর্যালোচনা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ মার্চ) দুপুর ১২টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আক্তার হোসেন শাহিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ লিটন আলী।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বার।

 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ সালাহউদ্দিন আইয়ূবী, উপজেলা কৃষি অফিসার (কৃষিবিদ) জীবাংশু দাস, নবকাম পল্লী কলেজের অধ্যক্ষ ওবায়দুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ সেলিম মোল্লা, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, সালথা মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এফ এম আজিজুর রহমান আজিজ প্রমুখ। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

 

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আক্তার হোসেন শাহীন জানান, সালথা উপজেলায় তালিকাভূক্তদেরকে তিন দফায় প্রধারমন্ত্রীর উপহার হিসেবে আধাপাকা ঘর ও ভূমির দলিল দিয়ে পুনর্বাসিত করা হয়। এ উপজেলায় “ক” শ্রেণির তালিকাভুক্ত আর কোনো ব্যাক্তি বা পরিবার না থাকায় আগামী ২১ শে মার্চ সালথা উপজেলাকে গৃহহীন ও ভূমিহীনমুক্ত উপজেলা ঘোষণা দিবেন প্রধানমন্ত্রী।

Facebook Comments Box

Posted ৫:৪৫ অপরাহ্ণ | বুধবার, ০৮ মার্চ ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com