শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মু‌জি‌বের ৯১তম জন্মবার্ষিকী পালিত

উপজেলা প্রতিনিধি   |   রবিবার, ০৮ আগস্ট ২০২১ | প্রিন্ট  

সালথায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মু‌জি‌বের ৯১তম জন্মবার্ষিকী পালিত

ফরিদপুরের সালথায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, মহীয়সী নারী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। উপ‌জেলা প্রশাসন সালথা ও উপ‌জেলা ম‌হিলা বিষয়ক অধিদপ্তরের আ‌য়োজ‌নে রবিবার স্বাস্থ্যবিধি মেনে সকাল ১১ টায় উপ‌জে‌লা পরিষদ সম্মেলন ক‌ক্ষে আ‌লোচনা সভা, সেলাই মে‌শিন বিতরণ ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয়।

 


এর আ‌গে সকাল সা‌ড়ে ১০টায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জ‌লি নি‌বেদন করা হয়। প্রথ‌মে শ্রদ্ধা নি‌বেদন ক‌রেন, বাংলা‌দেশ জাতীয় সংস‌দের সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর পক্ষে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। এরপর উপ‌জেলা আওয়ামীলীগ, উপজেলা প্রশাসন, উপ‌জেলা পরিষদ, সালথা থানা পু‌লিশ, উপজেলা যুবলীগ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপ‌জেলা প্রাথ‌মিক শিক্ষক স‌মি‌তি, সালথা সরকা‌রি ম‌ডেল মাধ‌্যমিক বিদ‌্যালয়সহ বি‌ভিন্ন সাম‌া‌জিক ও রাজ‌নৈ‌তিক সংগঠন ও ব‌্যা‌ক্তি পর্য‌া‌য়ে শ্রদ্ধা নি‌বেদন করা হয়।

 

সালথা উপ‌জেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হাসিব সরকারের সভাপতিত্বে আ‌লোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর। এছাড়া উপ‌জেলা প‌রিষ‌দের সা‌বেক চেয়ারম‌্যান ও উপ‌জেলা ওয়ামীলী‌গের সভাপ‌তি মোঃ দে‌লোয়ার হো‌সেন মিয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রূপা বেগম, উপ‌জেলা ম‌হিলা বিষয়ক কর্মকর্তা ফের‌দৌস আরা ড‌লি,  সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসিকুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, সাংগঠ‌নিক সম্পাদক চৌধুরী সা‌ব্বির আলী, উপ‌জেলা মু‌ক্তি‌যোদ্ধা সংস‌দের সা‌বেক কমান্ডর বীর মু‌ক্তি‌যোদ্ধা আবুল কালাম আজাদ প্রমূখ। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, স্থানীয় জনপ্রতি‌নি‌ধিসহ গণ‌্যমান‌্য ব‌্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান‌টি সঞ্চালনা ক‌রেন অ‌শোক কুমার বিশ্বাস ইনস‌ট্রেক্টর ইউআর‌সি সালথা।

 

আ‌লোচনা সভায় বক্তারা, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর বর্ণাঢ‌্য জীব‌নী নি‌য়ে আ‌লোচনা ক‌রেন। আ‌লোচনা সভা শে‌ষে দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয় এবং মাঠ পর্যা‌য়ের অসহায় দুঃস্থ ৬ জন ম‌হিলার মা‌ঝে সেলাই মে‌শিন বিতরণ করা হয় পাশাপা‌শি আ‌র্থিকভা‌বে অসচ্ছল ৩ জন দুঃস্থ ম‌হিলার মা‌ঝে আ‌র্থিক অনুদান প্রদান করা হয়।

 

 

 

 

Facebook Comments Box

Posted ২:২৮ অপরাহ্ণ | রবিবার, ০৮ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com