সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

আজিজুর রহমান সালথা (ফরিদপুর) প্রতিনিধি   |   শুক্রবার, ০৯ জুন ২০২৩ | প্রিন্ট  

সালথায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

 

 


যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলা পর্যায়ে ফরিদপুরের সালথায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭) ২০২৩ইং খেলার শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৯ জুন) বিকাল সাড়ে ৩টায় উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা ক্রীড়া সংস্থা এর সহযোগিতায় সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শাহীন।

 

টুর্নামেন্ট  উদ্বোধনী ম্যাচে মাঝারদিয়া ইউনিয়ন একাদশ বনাম গট্টি ইউনিয়ন একাদশ এবং অপরদিকে বল্লভদী ইউনিয়ন একাদশ বনাম যদুনন্দী ইউনিয়ন একাদশ অংশগ্রহণ করে।

 

উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ আক্তার হোসেন শাহীনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, গট্টি ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান লাভলু, মাঝারদিয়া ইউপি চেয়ারম্যান মোঃ আফসার উদ্দিন মাতুব্বর, বল্লভদী ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুর রহমান সাইন, সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ আক্কাস আলী, আব্দুল কাদের মিয়া, আলমগীর হোসেন, সিরাজুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদ হাসান এমিলি প্রমুখ।

 

অনুষ্ঠান টি সঞ্চালনা করেন সালথা সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদুর রহমান জাহিদ।

Facebook Comments Box

Posted ৬:০৭ অপরাহ্ণ | শুক্রবার, ০৯ জুন ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com