বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় প্রেমিক কে ভাগিয়ে দিয়ে নিজেই ধর্ষন করল মাদরাসাছাত্রীকে, অতপর যুবক গ্রেফতা

আজিজুর রহমান সালথা ফরিদপুর প্রতিনিধি   |   বুধবার, ১৫ মার্চ ২০২৩ | প্রিন্ট  

সালথায় প্রেমিক কে ভাগিয়ে দিয়ে নিজেই ধর্ষন করল মাদরাসাছাত্রীকে,  অতপর যুবক গ্রেফতা

 

 


ফরিদপুরের সালথায় ১৪ বছর বসয়ী এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে আরিফ খান (২০) নামে এক যুবক গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার (১৪ মার্চ) গভীর রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এরআগে ভুক্তভোগী মাদরাসা ছাত্রীর মা বাদী হয়ে সালথা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত আরিফ উপজেলার রামকান্তপুর ইউনিয়নের রামকান্তপুর গ্রামে আহম্মদ খানের ছেলে।

 

 

ভুক্তভোগী ওই মাদরাসাছাত্রী বলেন, গত সোমবার (১৪ মার্চ) সন্ধ্যায় অভিযুক্ত আরিফ ও তার দুই সহযোগী মারুফ মাতুব্বর (২১) এবং ইমন মাতুব্বর (২২) আমার প্রেমিককে মারধর করে পাঠিয়ে দেয়। পরে আমাকে ধরে স্থানীয় একটি মাঠের গম ক্ষেতের আইলে নিয়ে জোরপূর্বক ধর্ষক করে অভিযুক্ত আরিফ খান। এ সময় মারুফ আর ইমন পাহাড়া দেয়। ঘটনার সময় আমার ডাক চিৎকারে স্থানীয় এগিয়ে এলে অভিযুক্তরা পালিয়ে যায়। বিষয়টি পরিবারকে জানালে আমার মা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেন।

 

 

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মেয়েটি উদ্ধার করে থানায় আনা হয়। পরে তার কাছ থেকে বিস্তারিত জেনে তাকে ডাক্টারী পরীক্ষা করা হলে ধর্ষণের আলামত পাওয়া যায়। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে একটি ধর্ষণ করেছেন। মামলার পর প্রধান অভিযুক্ত আরিফকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাকি বিষয়গুলো আইনগত প্রক্রিয়াধীন।

Facebook Comments Box

Posted ৫:৪১ অপরাহ্ণ | বুধবার, ১৫ মার্চ ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com