শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় পুলিশের বাঁধা উপেক্ষা করে বিএনপির বিক্ষোভ মিছিল

আজিজুর রহমান, (ফরিদপুর) প্রতিনিধিঃ   |   মঙ্গলবার, ১৭ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট  

সালথায় পুলিশের বাঁধা উপেক্ষা করে  বিএনপির বিক্ষোভ মিছিল

বিএনপির পূর্বঘোষিত,  সারাদেশের সাথে একযোগে  নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার অধীন নির্বাচনসহ, ১০ দফা দাবির পাশাপাশি গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম ১৫ শতাংশ বৃদ্ধির  প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। তারই ধারাবাহিকতায় ফরিদপুরের সালথায় পুলিশের বাধা উপেক্ষা করে উপজেলা বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও বিক্ষোভ মিছিল করে। সোমবার (১৬ জানুয়ারি) বিকালে উপজেলা বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের আয়োজনে উপজেলার  কাউলিকান্দা সড়কে গণঅবস্থান কর্মসূচি পালন করা হয়।

 


সরকারের পদত্যাগ, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ রাজবন্দির মুক্তির দাবি ও ১০ দফা আদায়ের লক্ষ্যে দলীয় জোটের গণঅবস্থান কর্মসূচি শেষ হয়।

 

তারা বলেন, বর্তমান সরকারের পদত্যাগ সময়ের ব্যাপার মাত্র। জনগণের স্বতঃস্ফূর্ত আন্দোলনের মাধ্যমেই এই সরকারের বিদায় হবে ইনশাআল্লাহ। অবস্থান কর্মসূচি থেকে আগামী ১৬ জানুয়ারি জেলা উপজেলায় বিদ্যুতের দাম কমানোর দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের ঘোষণা দিয়েছে বিএনপি নেতৃবৃন্দ।

 

মিছিল শেষে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার  খায়রুল বাসার আজাদ,  মাঝারদিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি হাবিবুর রহমান (হবি),  বিএনপি নেতা এনায়েত হোসেন,  আবুল কালাম আজাদ, সেচ্ছাসেবক দল নেতা আবুল কালাম, কেন্দ্রীয় ছাত্রদলের ধর্ম বিষয়ক সম্পাদক এইস এম সামচউদ্দিন, সালথা উপজেলা ছাত্রদল নেতা সাইফুল আলম প্রমুখ।

Facebook Comments Box

Posted ১২:০১ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৭ জানুয়ারি ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com