সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় নৌকার পক্ষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেছেন সাবেক এমপি সাইফুজ্জামান জুয়েল

আজিজুর রহমান সালথা ফরিদপুর প্রতিনিধি   |   শুক্রবার, ২৮ জুলাই ২০২৩ | প্রিন্ট  

সালথায় নৌকার পক্ষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেছেন সাবেক এমপি সাইফুজ্জামান জুয়েল

 

 


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদপুর-২ আসনের সালথা সদর বাজারসহ উপজেলার কয়েকটি বাজারে নৌকা মার্কায় ভোট চেয়ে লিফলেট বিতরণ ও গনসংযোগ করেছেন সাবেক সংসদ সদস্য ও  ফরিদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ সাইফুজ্জামান চৌধুরী জুয়েল। শুক্রবার (২৮ জুলাই) দিনব্যাপী এই লিফলেট বিতরণ ও গণসংযোগ করতে দেখা গেছে তাকে। ” মানবতার নেত্রী, গণতন্ত্রের মানস কণ্যা, দেশরত্ন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সালাম নিন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ গড়তে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন এই লেখা সহ ৫২  উন্নয়ন সাফল্যের  চিত্র সম্মিলিত লিফলেট বিতরণ করা হয়।

 

গনসংযোগ কালে তিনি বলেন, আগামী ৬মাসের মধ্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। জননেত্রী শেখ হাসিনা মানবতার কান্ডারী বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশে পৌঁছে দিয়েছে। সে উন্নয়নশীল রাষ্ট্রের পৌঁছে দেওয়া পরে প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ তৈরি করার লক্ষ্যে সারাদেশব্যাপি যে উন্নয়ন হয়েছে সেই উন্নয়ন মানুষের কাছে পৌঁছে দেয়ার জন্য এই লিফলেট বিতরণ করছি। এই উন্নয়নের প্রতিফলন টা আগামী নির্বাচনে নৌকার মনোনয়ন  যাকেই দেবে তার হয়ে একসাথে আমরা কাজ করে নৌকার জয় সুনিশ্চিত করবো ইনশাআল্লাহ।

 

এ সময় উপস্থিত ছিলেন, নগরকান্দা উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান আইয়ুব, সাবেক ইউপি সদস্য লিফটন চৌধুরী, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতা শের আলী মিয়া, আওয়ামী লীগকর্মী সজিব চৌধুরী প্রমুখ।

Facebook Comments Box

Posted ৭:৩৮ অপরাহ্ণ | শুক্রবার, ২৮ জুলাই ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com