শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় দিনব্যাপী বিভিন্ন প্রকল্প ও সরকারী দপ্তর পরিদর্শনে জেলা প্রশাসক

আজিজুর রহমান, ফরিদপুর প্রতিনিধিঃ   |   মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট  

সালথায় দিনব্যাপী বিভিন্ন  প্রকল্প ও সরকারী দপ্তর পরিদর্শনে জেলা প্রশাসক

সালথায় দিনব্যাপী বিভিন্ন  প্রকল্প ও সরকারী দপ্তর পরিদর্শনে জেলা প্রশাসক

 


আজিজুর রহমান,  ফরিদপুর প্রতিনিধিঃ

 

সালথা উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প ও সরকরী বিভিন্ন দপ্তর পরিদর্শন করেছেন ফরিদপুর জেলা প্রশাসক (ডিসি) মোঃ কামরুল আহসান তালুকদার (পিএএ)। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী) দিনব্যাপী উপজেলার উন্নয়ন প্রকল্পসহ বিভিন্ন সরকারী দপ্তর পরিদর্শন করেন তিনি। প্রথমে তাকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা প্রশাসন।

 

ফরিদপুর জেলায় যোগদানের পর এই প্রথম সালথায় তাঁর আগমন। তিনি কাউলিকাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনের মাধ্যমে সালথায় তিনি তাঁর কর্মসূচি শুরু করেন। তারপর সহকারী কমিশনার ভূমি এর কার্যালয় দর্শন, বাংরাইল ভূমি অফিস পরিদর্শন, সোনাপুর ইউনিয়ন পরিষদ পরিদর্শন শেষে কুমারপট্টি আশ্রয়ণ প্রকল্পে উপকারভোগীদের মাঝে সেলাই মেশিন ও সবজিবীজ বিতরণ করেন। এরপর উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয় পরিদর্শন করেন। বিকাল ৪ টায় তিনি প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার মান উন্নয়ন, শুদ্ধাচার চর্চা, উত্তম অনুশীলন বিষয়ে প্রধান শিক্ষক, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীরমুক্তিযোদ্ধা, সুধীজন ও সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় করেন। একই মঞ্চে তিনি সরকারি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে এবং ব্যবসায়ীদের ডিলিং লাইসেন্স পেতে টাইম, ভিজিট, কস্ট কমাতে অনস্পট ডিলিং লাইসেন্স প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

 

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আক্তার হোসেন শাহীন, ফরিদপুর সহকারী কমিশনার (ভূমি) মোঃ সাজিদুল মাহমুদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ সালাহউদ্দিন আইয়ূবী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পরিতোষ বাড়ৈ প্রমূখ।

 

তিনি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ সালথা উপজেলায় প্রথম অনস্পট ডিলিং লাইসেন্স প্রদানের উদ্যোগ সাফল্যের সাথে সম্পন্ন হয়েছে। এরপর তিনি সালথা উপজেলায় তালিকাভুক্ত ভিক্ষুকদের পুনর্বাসনের লক্ষে নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

Facebook Comments Box

Posted ৫:৪৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com