মঙ্গলবার ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় দলিল লেখক এনায়েত স্মরণে সমিতির অর্ধদিবস কর্মবিরতি পালন

আজিজুর রহমান সালথা (ফরিদপুর) প্রতিনিধি   |   সোমবার, ২৪ জুলাই ২০২৩ | প্রিন্ট  

সালথায় দলিল লেখক এনায়েত স্মরণে সমিতির অর্ধদিবস কর্মবিরতি পালন

 

 


ফরিদপুরের সালথায় দলিল লেখক সমিতির সদস্য মোঃ এনায়েত হোসেন মোল্লার অকাল মৃত্যুতে তার স্মরনে, সম্মান ও শ্রদ্ধা জানিয়ে সোমবার (২৪ জুলাই)  সাবরেজিস্টার অফিস ও দলিল লেখকবৃন্দ  অর্ধদিবস কর্মবিরতি  পালন করেছেন। দলিল লেখক সমিতির সভাপতি মোঃ এনায়েত হোসেন চান মিয়ার সভাপতিত্বে সাবরেজিস্টার অফিস চত্বরে এক শোক সভা ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, সাবরেজিস্টার মোঃ মোস্তাফিজুর রহমান, দলিল সমিতির সাবেক সভাপতি আজমুল হক, সিনিয়র সহ-সভাপতি কামাল বিশ্বাস, সহ-সভাপতি শওকত হোসেন মুকুল, দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক শিবু নাগ, কর্যকরি সদস্য সাহিদুজ্জামান সাহিদসহ সাবরেজিস্টার অফিসের কর্মকর্তা- কর্মচারী ও দলিল লেখক  সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।

 

শোক সভায় বক্তারা বলেন, দলিল লেখক মোঃ এনায়েত হোসেনের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমরা তার রুহের মাগফিরাত কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। দলিল লেখক পরিবারের দেড় যুগের প্রিয় মুখ মো এনায়েত হোসেন-এর কর্মময় জীবন সকলের জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে।

 

প্রসঙ্গত, গত (২০ জুলাই) রাত ৩ টার দিকে ব্রেনষ্টোক জনিত কারনে ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি স্ত্রী, ২ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Facebook Comments Box

Posted ২:২১ অপরাহ্ণ | সোমবার, ২৪ জুলাই ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com