মঙ্গলবার ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালন

আজিজুর রহমান সালথা (ফরিদপুর) প্রতিনিধি   |   রবিবার, ২৩ জুলাই ২০২৩ | প্রিন্ট  

সালথায় জাতীয় পাবলিক সার্ভিস দিবস পালন

 

সবার আগে সুশাসন, জনসেবায় উদ্ভাবন এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ফরিদপুরের সালথায় জাতীয় পাবলিক সার্ভিস দিবস ২০২৩ইং উদযাপন উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৩ জুলাই) সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। দিবসটির শুরুতে উপজেলা পরিষদের চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে সালথা সদর বাজারসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সূচনা স্থানে এসে শেষ হয়।


 

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শাহীনের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর।

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল ওহাব মিয়া, উপজেলা কৃষি অফিসার (কৃষিবিদ) সুদর্শন শিকদার, মাধ্যমিক শিক্ষা অফিসার বিনয় কুমার চাকী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রীতম দাস, সালথা থানার উপপরিদর্শক (এস আই) ফরহাদ হোসেন প্রমুখ। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শাহীন আলোচনা সভায় বলেন, সরকারের বিভিন্ন দপ্তরের সেবা সমূহ জনগনের দোরগোড়ায় পৌছে দেওয়ার লক্ষেই এ দিবসটি পালন করা হয়। দেশ স্বাধীনের পর বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখিয়েছিলেন সে স্বপ্ন পূরণের জন্য আমাদের সরকারি দপ্তরের কর্মকর্তাগণ কাজ করে যাচ্ছেন। আমরা আমাদের সর্বোচ্চ মেধা কাজে লাগিয়ে জনগণের সেবা দিতে বদ্ধপরিকর। তিনি আরও বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রশাসনের সকল কর্মকর্তাদের এক যোগে কাজ করতে হবে। সেবার জন্য যে কেউ আসুক তাকে সন্তুষ্ট করা আমাদের দায়িত্ব।

 

অনুষ্ঠান টি সঞ্চালনা করেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার কৃষ্ণ চন্দ্র চক্রবর্তী।

Facebook Comments Box

Posted ১:৩৬ অপরাহ্ণ | রবিবার, ২৩ জুলাই ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com