শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় গ্রাম্য দু-গ্রুপের সংঘর্ষে আহত ১০

আজিজুর রহমান সালথা ফরিদপুর প্রতিনিধি   |   বুধবার, ২৪ মে ২০২৩ | প্রিন্ট  

সালথায় গ্রাম্য দু-গ্রুপের সংঘর্ষে আহত ১০

 

 


 

ফরিদপুরের সালথায় গ্রাম্য দলাদলি নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ অন্তত ১০ ব্যক্তি আহত হয়েছেন। আহতদের মধ্যে ৩জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে । বুধবার (২৪ মে) বিকাল সাড়ে ৫ দিকে উপজেলার ভাওয়াল ইউনিয়নের তুগোলদিয়া গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষ চলাকালীন সময়ে ২ জনকে আটক করেছে সালথা থানা পুলিশ।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গ্রাম্য দলাদলি ও স্থানীয় প্রভাব বিস্তার নিয়ে তুগোলদিয়া গ্রামের ইউপি সদস্য আদেল মোল্লার সাথে সাবেক ইউপি সদস্য সুলতান মোল্লার দীর্ঘদিন ধরে রিবোধ চলে আসছিল। এই দুই মাতুব্বর গ্রাম্য দু’টি গ্রুপের নেতৃত্ব দেন। সুলতান মোল্লার সমর্থক সানোয়ার মোল্লা আদেল মোল্লার সমর্থক রবিউল ইসলামের কাছে পাওনা টাকা চাওয়া নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এই খবর মূহুর্তের মধ্যে ছড়িয়ে পড়লে গ্রাম্য দলের শক্তি জানান দিতে উভয় গ্রুপের শতশত লোকজন দেশীয় অস্ত্র ঢাল, কাতরা, ভেলা, শরকি, টেটা ও ইটের টুকরো নিয়ে স্থানীয় মাঠের মধ্যে জড়ো হয়। একপর্যায় তারা সংঘর্ষে লিপ্ত হয়। বিকাল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত চলে এ সংঘর্ষ। পরে এ সংঘর্ষে আশপাশের গ্রামের মানুষ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে অংশ নেয়। এ সময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

 

 

সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শেখ সাদিক বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এখন পরিবেশ শান্ত রয়েছে। ওই এলাকার পরিস্থিতি শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। ঘটনার সাথে  জড়িত ২ জন কে আটক করা হয়েছে।  ক্ষতিগ্রস্ত কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box

Posted ১০:৩০ অপরাহ্ণ | বুধবার, ২৪ মে ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com