শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় আওয়ামীলীগ নেতার বাড়িতে হামলা ভাংচুর আহত- ২

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

সালথায় আওয়ামীলীগ নেতার বাড়িতে হামলা ভাংচুর আহত- ২

সালথা (ফরিদপুর)  প্রতিনিধিঃ

ফরিদপুরের সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়নের নারানদিয়া গ্রামের ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইদ্রিস মাতুব্বর, একই গ্রামের ইলিয়াস মাতুব্বর, সামচেল মোল্যার বাড়িতে হামলা ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।


এ হামলা ২ জন আহত হয়েছে,  আহত খায়ের শেখ ও ইসমাঈল কে চিকিৎসার জন্য ফরিদপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানাগেছে।

ঘটনা প্রকাশে জানাযায়, বৃহস্পতিবার বিকালে জমির আইল কাটা নিয়ে তর্ক বিতর্কের এক পর্যায় একই গ্রামের প্রতিপক্ষ,শাফায়ত লোকিত, হাজি শরিফ, সিদ্দিক শেখ, রওশন, ওয়াদুদ মাতুববর,  ফারুক হোসেন, সবুজ শেখ সহ এক দেঁড়শত লোক এই হামলা চালায়।

তবে হামলায় অভিযুক্ত লোকিত ঘটনার সত্যতা শিকার করে বলেন, এঘটনায় আমাদের দলের কিছু লোক জড়িত থাকলে ও আমি সেখানে ছিলাম, ঠেকায় দিয়েছি, আমি হামলা করি নেই। এই হামলায় ক্ষতিগ্রস্থ্য ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইদ্রিস মাতুব্বর সাংবাদিকদের জানায়, ইউপি নির্বাচন থেকে এরা আমার উপর রাগ। অহেতুক তুচ্ছু ঘটনাকে কেন্দ্র করে, পরিকল্পিত ভাবে আমার পরিবারের উপর এই হামলা চালায় এবং আমার বাড়িও প্রতিবেশি ইদ্রিস মোল্লার বাড়ি সামচেল এর বাড়িতে হামলা ও ভাংচুর লুটপাট চালায়। এসময় খায়ের শেখ ও ইসমাঈল আহত হয় তাদের চিকিৎসার জন্য ফরিদপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় সালথা থানার ওসি মোঃ আশিকুজ্জামান জানান নারানদিয়া গ্রামের হামলা ঘটনার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছিল তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Facebook Comments Box

Posted ৯:৪৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com