বুধবার ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় অগ্নিকান্ডে ১২টি দোকান পুড়ে ছাই

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | প্রিন্ট  

সালথায় অগ্নিকান্ডে ১২টি দোকান পুড়ে ছাই

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় অগ্নিকান্ডে ১২টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। (১৭ এপ্রিল) দিনগত রাত ২টার দিকে উপজেলার মাঝারদিয়া বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।


আগুন লাগার খবর পাওয়ার পর সালথা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এবং নগরকান্দা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও সালথা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে রাত সাড়ে তিনটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক ২০/২৫ লক্ষ টাকা। এছাড়াও কোন হতাহতের ঘটনা ঘটেনি।

দোকানগুলোর মালিক ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বাজারের মো. ইসরাফিল শেখের মুদি দোকান থেকে আগুনের সূত্রপাত হয় এবং পরবর্তীতে আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। তবে আগুন লাগার সঠিক কারণ জানা যায়নি। সকলের ধরণা মশার কয়েল থেকে উক্ত আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে।

ক্ষতিগ্রস্তরা হলেন, ইসরাফিল শেখ (৫০) (মুদি দোকান -১টি), হাবিব মাতুব্বর (৪৫) ( হার্ডওয়ারের দোকান-১টি), শফিক ফকির (৩৫) ( হার্ডওয়ারের দোকান-১টি), নিজাম খাঁ (৩৫) (কম্পিউটারের দোকান-১টি), আরিফ মোল্যা (৪৫) (০১টি আইসক্রিমের ও ০১টি কবুতরের দোকান -০২টি), মহিদুল শেখ (৪০) ( পিঁয়াজের আড়ৎ ঘর-১টি) বজলু মাতুব্বর (৫০), রেজাউল মাতুব্বর (৪৫)( পিঁয়াজের আড়ৎ ঘর-১টি)।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো. আনিচুর রহমান বালী বলেন, মাঝারদিয়া বাজারে অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া দোকানঘরসমূহ পরিদর্শন করা হয়েছে। এবং ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সম্পর্কে তথ্য সংগ্রহ করেছি। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতগ্রস্তদের সহায়তার আশ্বাস দেয়া হয়েছে।

 

Facebook Comments Box

Posted ৩:০৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com