শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

রাণীশংকৈলে মধ্যযুগীয় কায়দায় যুবককে নির্যাতন : আটক ১

সাইমন হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি   |   শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

রাণীশংকৈলে মধ্যযুগীয় কায়দায় যুবককে নির্যাতন : আটক ১

ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল উপজেলার নাসিরুল ইসলাম (২২) নামে এক যুবককে রশি দিয়ে গাছের সাথে বেঁধে  মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করা হয়েছে এবং এ ঘটনায় এক নারীকে আটক করেছে পুলিশ।

 


গত ২০ সেপ্টেম্বর (সোমবার) রাণীশংকৈল উপজেলার ৫ নং বাঁচোর ইউনিয়নের ভাঙবাড়ি নামক গ্রামে এ ঘটনা ঘটে।

 

আজ ২৪ সেপ্টেম্বর (শুক্রবার) বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে দুপুর ১২টায় সেলিনা বেগম   নামে এক নারীকে আটক করে পুলিশ।

 

উক্ত ঘটনায় নির্যাতিত নাসিরুল ইসলাম ওই এলাকার খলিলুর ইসলামের ছেলে ও আটককৃত মহিলা  সেলিনা বেগম  নাসিরুলের শাশুড়ি ও করিমুলের স্ত্রী।

 

স্থানীয় লোকজন ও এলাকাবাসীর জানান, গরীব পরিবারের সন্তান নাসিরুলের সঙ্গে একই এলাকার ধনী ও প্রভাবশালী ব্যক্তি করিমুল ইসলামের মেয়ে কেয়া আক্তারের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং এর পর তারা বিয়ের সিদ্ধান্ত নেন এক পর্যায়ে পরিবারকে না জানিয়ে তারা ভালোবেসে কোর্টম্যারেজ করে বিয়ে করেন।

 

বিষয়টি ইতি মধ্যে জানাজানি হলে, মেয়ের পরিবার থেকে ছেলের পরিবারকে তাদের মেয়েকে ফিরিয়ে দিতে চাপ প্রয়োগ করতে থাকে এক সময় তাদের সম্পর্ক মেনে নেওয়ার প্রতিশ্রুতিও দেন মেয়ের পরিবার সাবলম্বী ও  ক্ষমতাধর হওয়ায় ছেলের পরিবার ভয় পেয়ে ছেলেকে ফিরে আসার আকুতি জানায় এবং বিয়ে মেনে নেওয়ার খবর পেয়ে নাসিরুল ও কেয়া পরিবারের কাছে ফিরে আসে।

 

এরপরে ২০ সেপ্টেম্বর বিকেলে বউয়ের সঙ্গে দেখা করতে তার শশুর বাড়িতে যান নাসিরুল। তখন কেয়ার বাবা-মা নাসিরুলকে গাছের সঙ্গে বেঁধে অমানবিক নির্যাতন করতে থাকে এবং এই নির্মম নির্যাতন সয্য করতে না পেরে  তিনি চিৎকার করে কেঁদে কেঁদে ছেড়ে দেওয়ার আকুতি জানান কিন্তু বার বার ক্ষমা চাওয়ায় পরেও তাকে মারধর করতে থাকে মেয়ের পরিবার।

 

শেষে গুরুতর আহত অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে রাণীংশকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

 

রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ফিরোজ আলম জানান, ছেলেটির অবস্থা আশংকাজনক মনে হওয়ায় তাকে সরাসরি দিনাজপুর মেডিক‌েল কলেজ হাসপাতালে  পাঠানো হয়েছে।

 

রাণীশংকৈল থানার (ওসি) এস এম জাহিদ ইকবাল জানান, বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে আমাদের নজরে আসে এবং আজ থানা পুলিশ সহ সেখানে উপস্থিত হয়ে নির্যাতনকারী  সেলিনা আক্তার কে আটক করি। এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে এবং আটককৃত মহিলার সাথে যারা জড়িত ছিল  তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

Facebook Comments Box

Posted ২:৪২ অপরাহ্ণ | শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com