শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মানিকগঞ্জ জেলা সমিতি ইতালির আজীবন সদস্য হলেন শিল্পপতি মাসুম আনসারি

মোঃশফি আলম মানিকগঞ্জ প্রতিনিধি   |   সোমবার, ০৬ মার্চ ২০২৩ | প্রিন্ট  

মানিকগঞ্জ জেলা সমিতি ইতালির আজীবন সদস্য হলেন শিল্পপতি মাসুম আনসারি

 

মানিকগঞ্জ জেলা সমিতি ইতালির আয়োজনে “বাংলাদেশে প্রতিষ্ঠিত আনসারি গ্রুপের পরিচালক”, মানিকগঞ্জের কৃতি সন্তান মাসুম আনসারি ইতালি সফরে যাওয়ায় এক সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


রবিবার (৫ মার্চ) সন্ধ্যায় রাজধানী রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হল রুমে এ সংবর্ধনা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

মানিকগঞ্জ জেলা সমিতি ইতালি সংগঠনের সভাপতি মোঃ নায়েব আলীর সভাপতিত্বে ও সন্মানিত সদস্য মোজাম্মেল হোসেন মোল্লার সঞ্চালনায় বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা সমিতি ইতালির সাধারণ সম্পাদক, মোঃ জহিরুল হক চঞ্চল, সাংগঠনিক সম্পাদক মোঃ রশিদ মিয়া, ক্রীড়া সম্পাদক রেজাউল করিম রেজা, আন্তজার্তিক বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান মনির,সন্মানিত সদস্য মোখলেছুর রহমান, সামিয়া আক্তার, কানাডা প্রবাসী হামিদূল ইসলামসহ রোমের সাংবাদিক,রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বলেন” প্রবাসের মাটিতে এই সংগঠনের মানবিক ও সামাজিক কার্যক্রমের সুনাম দেশেও চর্চা হয়, যা অত্যন্ত ইতিবাচক সামাজিক উন্নয়নে ভুমিকা রাখে পাশাপাশি গর্বিত হই আমরা। তিনি এই সংগঠনের সঙ্গে  অতঃপ্রতো ভাবে কাজ করার আগ্রহ প্রকাশ করেন সেই সঙে দেশের মাটিতে যে কোন প্রবাসীর সমস্যার সমাধান  অথবা সহযোগিতার প্রদানের আশ্বাস দেন। ঠিক এভাবেই সুসংগঠিত ও ঐক্যবদ্ধ থাকার ও আহ্বান জানান।

এই সময় সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং মানিকগঞ্জ জেলা সমিতি ইতালির আজীবন সম্মানিত সদস্য হিসাবে তার নাম ঘোষণা করেন।

আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে বাংলাদেশ বেতার ও ইতালির জনপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা মমতাজ মম, বাবু বাঙাল ও মাসুদ রানা গান পরিবেশন করেন। অনুষ্ঠান শেষে নৈশ ভোজের আয়োজন করা হয়।

Facebook Comments Box

Posted ৫:৫৭ অপরাহ্ণ | সোমবার, ০৬ মার্চ ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com