বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মানিকগঞ্জে শিক্ষা সফরের বাসে আগুন

মোঃ শরিফুল ইসলাম   |   সোমবার, ১৩ মার্চ ২০২৩ | প্রিন্ট  

মানিকগঞ্জে শিক্ষা সফরের বাসে আগুন

 

মানিকগঞ্জের শিবালয়ে মহাদেবপুর কলেজের শিক্ষা সফরের সেলফি বাসে আগুনের ঘটনা ঘটেছে  । আগুন লাগার সাথে সাথে শিক্ষার্থীরা গাড়ী থেকে দ্রুত নেমে পড়ায় কারো কোন ক্ষতি হয়নি। তবে গাড়ীটির বেশিরভাগ অংশ পুড়ে গেছে।


 

আজ ১৩ মার্চ ২০২৩ ইং সোমবার সকাল সাড়ে ৭টার দিকে মানিকগঞ্জের বাসষ্ট্যান্ড পৌর সুপার মার্কেটের সামনে এ আগুনের ঘটনা ঘটে।

 

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান, শিবালয় উপজেলার মহাবেদপুর সরকারি কলেজের হিসববিজ্ঞান বিভাগ থেকে কুষ্টিয়া রবিঠাকুরের কুঠিবাড়ী, লালনশাহ সেতু সহ কয়েকটি দর্শনীয় স্থানে যাওয়ার জন্য মানিকগঞ্জ বাসষ্ট্যান্ড পৌর মার্কেটর সামনে গাড়ীটি অবস্থান করছিল। এসময় কয়েকজন শিক্ষার্থী, বাসের ড্রাইভার ও সাউন্ড দুই ব্যক্তি গাড়ীতে ছিল। বাসটির পেছনের অংশে রাখা জেনারেটর ও সাউন্ড বক্স ছিল। হঠাৎ জেনারেটরের পাশ থেকে ধাউ ধাউ করে আগুল জ্বলে উঠে। পরে শিক্ষার্থী দ্রুত গাড়ী থেকে নেমে যায়। সাউন্ড এর দুই ব্যক্তি আগুন নেভানোর চেষ্টা করে। আগুন নিভাতে না পেরে ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের একটি টিম প্রায় আধা ঘন্টা চেষ্টায় আগুন নিভাতে সক্ষম হয়।ধারানা করা হচ্ছে, বাস, সাউন্ড বক্স ও জেনারেটরের প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

 

মহাদেবপুর ইউনিয়ন সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ আমিনুর রহমান বলেন, শিক্ষার্থীদের জন্য কুষ্টিয়া রবিঠাকুরের কুঠিবাড়ী সহ অন্যান্য দর্শনীয় স্থান পরিদর্শনে শিক্ষা সফরের আয়োজন করা হয়েছিল। বেশিরভাগ শিক্ষার্থীর বাড়ী মানিকগঞ্জের দিকে হওয়াতে বাসটি পৌর সুপার মার্কেটের সামনে রাখা হয়। সকাল সাড়ে ৭টার দিকে শিক্ষা সফরে যাওয়ার জন্য বাড়ী থেকে বের হয়ে রাস্তায় আগুনের খরব শুনি। তবে আগুনে আমাদের কোন শিক্ষার্থী ক্ষতি হয়নি।

 

মানিকগঞ্জ জেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর উপ সহকারী পরিচালক মোঃ শরীফুল ইসলাম বলেন, খরব পেয়ে দ্রুত ঘটনাস্থলে যান ফায়ার সার্ভিসের একটি টিম। আধা ঘন্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয় । আগুনের সুত্রপাত তাৎক্ষনিক ভাবে বলা যাচ্ছে না। তদন্তসাপেক্ষে পরে বলা যাবে বলে জানান।

Facebook Comments Box

Posted ১১:৫৬ পূর্বাহ্ণ | সোমবার, ১৩ মার্চ ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com