বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মানিকগঞ্জে মেঘদূত বাংলাদেশ এর উদ্যোগে ঈদ উপলক্ষে গ্রামীণ খেলা ও পুরস্কার বিতরণ

মোঃ শফি আলম,মানিকগঞ্জ প্রতিনিধি   |   সোমবার, ২৪ এপ্রিল ২০২৩ | প্রিন্ট  

মানিকগঞ্জে মেঘদূত বাংলাদেশ এর উদ্যোগে ঈদ উপলক্ষে গ্রামীণ খেলা ও পুরস্কার বিতরণ

 

মানিকগঞ্জে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে গ্রামীণ খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে মেঘদূত বাংলাদেশ এর উদ্যোগে ইতালী প্রবাসী ও মেঘদূত বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও মূখপাত্র মোঃ মোজাম্মেল হোসেন মোল্লার সার্বিক সহযোগিতায় এলাকাবাসীর আয়োজনে পৌরসভার পশ্চিম সেওতা এলাকায় এ খেলা অনুষ্ঠিত হয়।


 

 

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস ছালাম কোং, মানিকগঞ্জ জেলা চাউল ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক আজমত আলী হাবুল, পৌর জাতীয় পার্টির সভাপতি সিরাজুল ইসলাম, আরিফুর রহমান মাতাব্বর, সহকারী শিক্ষক আহাদ মাষ্টার, শাহীনুর রহমান, ব্যাংক কর্মকর্তা লুৎফর কবীর টিটু , সরকারি কর্মকর্তা মো:শরিফুল ইসলাম বাবু, মানিকগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো: আকরাম হোসেন সহ অন্যান্যরা। আয়োজকদের পক্ষে সার্বিক দায়িত্ব ও অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক মো: শফি আলম।

 

খেলায় ভলেনটিয়ার হিসেবে দায়িত্ব পালন করেন বাহাদুর, নাজমূল হোসেন, মজিদ, আশরাফ আলী, রুবান,তুরু,তারু, ইউসুফ আলী,মহিদুর রহমান,বাদশা প্রমুখ।পশ্চিম সেওতা সহ আশে পাশের গ্রামের হাজারও মানুষ এ খেলা উপভোগ করে।

আয়োজক কমিটি বলেন, প্রতিবছরই ঈদে মানুষদের একটি বাড়তি আনন্দ দিতে এ খেলার আয়োজন করা হয়। আগামীতেও এই ধরাবাহিকতা অব্যাহত থাকবে।

 

এসময় পুরুষদের হাঁড়ি ভাংঙ্গা, কলা গাছে উঠা, চোখ বেধে হাঁস ধরা, নারীদের বল লাথি মেরে তেলের বোতল ফেলা ও মিউজিক্যাল চেয়ার খোলা সহ অন্যান্য খেলা। প্রতিযোগিতা শেষে বিজীয়দের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দরা।

সর্বশেষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্র এর স্মার্ট টেলিভিশনটি স্পন্সার করেন মানিকগঞ্জ জেলা ইতালি সমিতির সাংস্কৃতিক সম্পাদক সামিয়া আক্তার। র‌্যাফেল ড্রতে ৩২ ইঞ্জি এলইডি স্মার্ট টেলিভিশন সহ আকর্ষনীয় ৩৫টি পুরস্কার বিতরণ করা হয়।

Facebook Comments Box

Posted ৯:০৭ অপরাহ্ণ | সোমবার, ২৪ এপ্রিল ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com