সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মানিকগঞ্জে ছাত্রলীগ নেতার গাড়ী চাপায় সরকারী কর্মচারী নিহত

মোঃ শফি আলম মানিকগঞ্জ প্রতিনিধি   |   বুধবার, ৩১ মে ২০২৩ | প্রিন্ট  

মানিকগঞ্জে ছাত্রলীগ নেতার গাড়ী চাপায় সরকারী কর্মচারী নিহত

 

মানিকগঞ্জ সদর উপজেলার সরকারী দেবেন্দ্র কলেজের খেলার মাঠে প্রাইভেটকার চাপায় মো.আমজাদ হোসেন মোড়ল (৪১) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ঘাতক প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।


নিহত আমজাদ হোসেন মোড়ল গাজীপুরের কাপাসিয়া উপজেলার নলগাঁও এলাকার চাঁন মিয়ার ছেলে। তিনি জেলা ত্রাণ শাখার উদ্ধারকারী নৌযান চালক ছিলেন।

স্থানীয়দের বরাতে পুলিশ জানান,মঙ্গলবার রাতে সরকারী দেবেন্দ্র কলেজের মাঠে বসে ছিলেন মো.আমজাদ হোসেন মোড়ল।ওই কলেজের মাঠেই প্রাইভেটকার চালানো শিখছিলেন ছাত্রলীগ নেতা ও মানিকগঞ্জ শহরের সেওতা এলাকার সানোয়ার হোসেনের ছেলে ফয়সাল আহমেদ।  প্রাইভেটকার চালানো শেখার সময় হঠাৎ করে পিছন থেকে মো.আমজাদ হোসেন মোড়লের ওপর দিয়ে উঠিয়ে দেয়। আহত অবস্থায় পড়ে থাকে আমজাদ হোসেন। চালক ফয়সাল আহমেদ দ্রুত পালানোর চেষ্টা করে। কিন্তু মাঠে থাকা জনতা ধাওয়া করে ফয়সাল আহমেদকে ধরে গণপিটুনি দিয়ে আটক করে পুলিশকে খবর দেয়। গুরুতর আহত অবস্থায় আমজাদ হোসেন মোড়লকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালের নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক আমজাদ হোসেন মোড়লকে মৃত ঘোষণা করেন।

জনতার গণপিটুনিতে আহত ফয়সাল আহমেদকে পুলিশ উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতির কারনে পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার নিউরোসায়েন্স হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে ঢাকার নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন আছেন ফয়সাল আহমেদ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান,দুর্ঘটনার পর প্রাইভেটকারটি (ঢাকা মোট্ট-৩৯-২৯৭৯) জব্দ করা হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। চালক ফয়সাল আহমেদের চিকিৎসার কথা স্বীকার করলেও আটকের বিষয়ে কোন কথা বলতে রাজি হয়নি পুলিশ। তবে এ ঘটনায় শুধুমাত্র আইনগত ব্যবস্থা পক্রিয়াধীনের কথা জানান ওসি।

Facebook Comments Box

Posted ৮:০৯ অপরাহ্ণ | বুধবার, ৩১ মে ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com