বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মানিকগঞ্জে কবি সাহিত্যিক ও গুণীদের মিলনমেলা

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট  

মানিকগঞ্জে কবি সাহিত্যিক ও গুণীদের মিলনমেলা

মানিকগঞ্জ প্রতিনিধিঃ

মানিকগঞ্জে কবি, সাহিত্যিক,  গুনিজনদের মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়েছে। শনিবার সারাদিন   আলোকিত মানিকগঞ্জ সাহিত্য সংঘের আয়োজনে ও মেয়র রমজান আলী শিক্ষা ও গবেষণা পরিষদের পৃষ্ঠপোষকতায় বেগম জরিনা কলেজ মিলনায়তনে  কবি সাহিত্যের মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


মিলন মেলায় সংগঠনের সভাপতি মোঃ হাবিল উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবি কাইয়ুম শাহজীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো.রমজান আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবি মানিকগঞ্জ জেলা কমিটির সভাপতি অধ্যাপক আবুল ইসলাম সিকদার, ভাসানী অনুসারী পরিষদের আহবায়ক অধ্যাপক কবি মাইনুদ্দিন আহমেদ, কবি অনিল কুমার সরকার, ড.ইন্জিনিয়ার মো.ফারুক হোসেন,কবি নজরুল প্রমীলা সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি ডাঃ কবি আবুল হাসান, লোকজ গবেষক মো.মোশাররফ হোসেন, সাংবাদিক আলাউদ্দিন রায়হান, বাংলাদেশ প্রগতি লেখক সংঘ মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো.নজরুল ইসলাম,  কবি আনিসুর রহমান আলীনুর প্রমুখ।

প্রধান অতিথি মেয়র রমজান আলী  বলেন কবিদের মিলনমেলা হলো সৃজনশীলতা ও প্রতিভা বিকাশের অন্যতম মাধ্যম। এই মিলন মেলা সম্প্রসারিত করতে আমার সার্বিক সহযোগিতা থাকবে। মানিকগঞ্জে অসংখ্য আলোকিত কবি ও সাহিত্যিক রয়েছে সবাইকে এক প্লাটফর্মে আনতে চাই। কবি সাহিত্যিকদের একটাই পৃথিবী মানবতার। তারা জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের। আমরা এখনো দল নিরপেক্ষ জীবনের পাঠশালায় আলোকিত জীবন গড়তে চাই।

Facebook Comments Box

Posted ৮:৪৪ অপরাহ্ণ | শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com