শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মানিকগঞ্জে এস,এস,সি-৯৭ ব্যাচের বন্ধুদের গেট টুগেদার অনুষ্ঠিত

মোঃ শফি আলম, ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি   |   শনিবার, ২৭ মার্চ ২০২১ | প্রিন্ট  

মানিকগঞ্জে এস,এস,সি-৯৭ ব্যাচের বন্ধুদের গেট টুগেদার অনুষ্ঠিত

”এসো মিলি ভালোবাসার বন্ধনে, বন্ধুত্বের টানে” এই স্লোগানকে সামনে রেখে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও আনন্দ-উল্লাসের এবং বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হলো মানিকগঞ্জে এস,এস,সি-৯৭ ব্যাচের বন্ধুদের গেট টুগেদার-২০২১। শুক্রবার (২৬ শে মার্চ) বিকেল ৩ টায় মানিকগঞ্জ সদর  উপজেলার (বেউথা ব্রিজ সংলগ্ন দক্ষিণ পাশে) ফিফ রেস্টুরেন্টে  এ গেট টুগেদারের আয়োজন করা হয়।


অনুষ্ঠানের মধ্যেছিল,প্রথমে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে শুরু হয় দিনের আনুষ্ঠানিকতা। প্রয়াত বন্ধুদের স্মরণে পালন করা হয় এক মিনিট নীরবতা। এরপর জাতীয় সংগীতে সবাই অংশ নেন।  সকল বন্ধুদের পরিচিতি পর্ব, সদস্য নিয়ে কেক কাটা ও কফি পর্ব, বিকালের নাস্তা, গঠন মূলক আলোচনা ও সকল বন্ধুদের মতামত গ্রহণ, সাংস্কৃতিক অনুষ্ঠান, রাতের খাবার শেষে রনক আশরাফি সুচি, তাপস,গালিব, সাইফুর রহমান সেলিমের পরিবেশনায় গানের সুরে উত্তাল নাচের মাধ্যমে মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান শেষ হয়।

এছাড়াও ছিল নাস্তা-চা,নানা রকমের মূখরোচক খাবার এবং জমজমাট আড্ডা। দীর্ঘ  ১৫ বছর পর এই প্রথমবার অনুষ্ঠিত হয়েছে গেট টুগেদার। স্কুল জীবন শেষে দীর্ঘ ১৫ বছর পর দেখা হয় দুর-দুরান্ত থেকে আসা সহপাঠিদের সাথে। আনন্দ ভাগাভাগি করে সবাই মিশে গিয়েছিল স্বার্থক অনুষ্ঠানে । আনন্দের কোনও কমতি ছিলনা ব্যাচ-৯৭ এর শিক্ষাথর্ী সহপাঠিদের মাঝে।

সকলেই ৯৭ ব্যাচের বন্ধুরা) ঢাকা সেজুতি মোবাইল ইলেকট্রনিক্সের পরিচালক মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বাবু,মানিকগঞ্জ সদর থানার ওসি তদন্ত  সাঈদ মিজানুল ইসলাম,মানিকগঞ্জ রূপালী ব্যাংক শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহাম্মদ রাসেদুল হাসান, দ্য সিটি ব্যাংক লিঃ এর সিনিয়র অফিসার মোঃ আবু সালাউদ্দিন ,আয়কর, মুসক ও কোম্পানীর আইন পরামর্শক বিধান চন্দ্র রায়, মেটলাইফ শাহানুর এজেন্সি,মানিকগঞ্জ, ইউনিট ম্যানেজার মোঃ রমজান আলী, দৈনিক ইত্তেফাক পত্রিকার ঘিওর উপজেলা প্রতিনিধি মোঃ শফি আলমসহ অনেকেই ছিল অনুষ্ঠানকে সফল ও স্বার্থক করার পেছনে। তাঁদের অক্লান্ত পরিশ্রমেই একটি সফল গেট টুগেদার সুসম্পন্ন হয়েছে। একটি প্রাণবন্ত অনুষ্ঠান করতে যা যা  দরকার সবই করা হয়েছে। আগামীতে আরো বড় পরিসরে অনুষ্ঠান করার দাবি জানিয়েছে অনেকে।

পরিশেষে, শিক্ষা জীবনে বন্ধুরাই পরম আপনজন। এ বন্ধুত্ব পরম ভ্রাতৃত্বের প্রতীক। জীবনযুদ্ধে এ ভ্রাতৃত্ববোধ সফলতার পথকে মসৃণ করে তোলে।

 

Facebook Comments Box

Posted ৩:৩৩ অপরাহ্ণ | শনিবার, ২৭ মার্চ ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com