শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মানিকগঞ্জের দৌলতপুরে নেতাকর্মীদের সাথে এমপি দুর্জয়ের মতবিনিময় সভা

মিন্টু মোল্লা মানিকগঞ্জ প্রতিনিধি   |   সোমবার, ০৮ মে ২০২৩ | প্রিন্ট  

মানিকগঞ্জের দৌলতপুরে নেতাকর্মীদের সাথে এমপি দুর্জয়ের মতবিনিময় সভা

 

 


মানিকগঞ্জের দৌলতপুরে উপজেলা আওয়ামীলীগের উদ্যােগে মতবিনিময় সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ ৮মে সোমবার দুপুর ২.০০ ঘটিকায় সময় উপজেলা পরিষদের অডিটোরিয়াম রুমে ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: একেএম আজিজুল হকের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কদ্দুসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ.এম নাঈমুর রহমান দুর্জয়।

 

মতবিনিময় সভায় নেতাকর্মীদের এমপি দুর্জয় বলেন-আগামী সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে। সে মোতাবেক আপনারা ভোটের মাঠে থেকে নৌকার বিজয় সুনিশ্চিত করে মানিকগঞ্জ-১ আসনের উন্নয়নের ধারা অব্যাহত ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শাক্তিশালী করার আহবান জানান তিনি। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

এসময় আরো উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা  এ্যাডঃ গোলাম মহীউদ্দীন,জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আমিরুল ইসলাম মট্টু,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ ফরিদ আহমেদ,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন,বাংলাদেশ সাংবাদিক সমিতি দৌলতপুর উপজেলা শাখার সভাপতি মোঃ মিজানুর রহমান মিন্টু মোল্লা,যুবলীগের আহবায়ক হুমায়ুন কবির শাওন,বাংলাদেশ শ্রমিকলীগ দৌলতপুর উপজেলা শাখার আহবায়ক মোঃ সাইফুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইন্জিনিয়ার নাসির উদ্দীন,সাধারণ সম্পাদক এস.এম আতোয়ার রহমান প্রমুখ। মতবিনিময় সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান শেষে এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Facebook Comments Box

Posted ৭:২২ অপরাহ্ণ | সোমবার, ০৮ মে ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com