সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মধ্যপাড়ায় সাজেদা স্পেশালাইজড হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন

মেহেদী হাসান দিনাজপুর ফুলবাড়ি প্রতিনিধি   |   সোমবার, ১২ জুন ২০২৩ | প্রিন্ট  

মধ্যপাড়ায় সাজেদা স্পেশালাইজড হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন

 

দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মধ্যপাড়া পাথর খনি এলাকার বেলঘাট সুলতানপুরে ব্যক্তি উদ্যোগে স্পেশালাইজড হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন উপলক্ষ্যে সোমবার  বিকেলে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড.  মোস্তাফিজুর রহমান (ফিজার)এমপি।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বতীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমজাদ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল মোমেনিন (মোমিন) ও রুকশানা বারী রুকুসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

হাসপাতালের স্বত্বাধিকারী মোঃ শরিফুল ইসলাম  জানান, হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারটিতে  সাশ্রয়ী খরচে অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে উন্নত চিকিৎসা সেবা  নিশ্চিত করাই আমাদের কাম্য । এখানে সব সময় বিশেষজ্ঞ ডাক্তার ও সার্জনগণ চিকিৎসা সেবা প্রদান করবেন। তিনি আরও বলেন, আমাদের সেবাসমূহের মধ্যে রয়েছে-  রোগ নির্নয় ও রোগ নিবারক সর্বাধুনিক , কনশালটেশন, হসপিটালাইজেশন, মেডিকেল চেক-আপ, কর্পোরেট মেডিকেল চেক-আপ, ডায়াবেটিক চেক-আপ, ফার্মেসী, এ্যাম্বুলেন্স সার্ভিস ইত্যাদি।  যাতে করে  এ অঞ্চলের মানুষ কে ভারত মুখী কিংবা ঢাকা  রংপুর দিনাজপুর  যেতে না হয়, সে লক্ষ্যেই এই হাসপাতাল প্রতিষ্ঠা করা।

Facebook Comments Box

Posted ১০:৫৬ অপরাহ্ণ | সোমবার, ১২ জুন ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com