শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদ ফুলবাড়ী পৌর শাখা কমিটি গঠন

মেহেদী হাসান,ফুলবাড়ী (‌দিনাজপুর) প্র‌তি‌নি‌ধি:   |   রবিবার, ৩০ এপ্রিল ২০২৩ | প্রিন্ট  

বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদ ফুলবাড়ী পৌর শাখা কমিটি গঠন

 

বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদের দিনাজপুরের ফুলবাড়ী পৌর শাখা কমিটি গঠন করা হয়েছে। রোববার (৩০ এপ্রিল) দুপুর ১২টায় ফুলবাড়ী শ্রী শ্রী শিব মন্দির চত্বরে দ্বি-বার্ষিক সাধারণ সভায় সকলের সম্মতিক্রমে পৌর কাউন্সিলর হারান দত্ত কে সভাপতি ও উজ্জ্বল গুপ্ত কে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। দ্বি-বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন পৌর শাখার সাবেক সাধারণ সম্পাদক আনন্দ কুমার গুপ্ত।


 

আয়োজিত সভায় সাংবাদিক প্লাবন শুভ’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের জেলা কমিটির অন্যতম সদস্য সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খয়েরবাড়ী ইউনিয়ন কমিটির সভাপতি সহকারী অধ্যাপক অনিল চন্দ্র সরকার,সহকারী অধ্যাপক ধীরেন চন্দ্র সরকার, পৌর কাউন্সিলর হারান দত্ত ও শিক্ষক ব্রজেন্দ্র নাথ রায়।

এছাড়াও বক্তব্য রাখেন জিতেন্দ্র নাথ বর্মন,উজ্জ্বল কুমার গুপ্ত, পলাশ মহন্ত,সুরজিত সরকার, কৌশিক গোস্মামী, মিঠু চন্দ্র সরকার,রাজেশ গুপ্ত,বিবেক প্রসাদ স্বর্ণকার,অন্তর কুমার প্রমুখ

শেষে সর্বসম্মতিক্রমে পৌর কাউন্সিলর হারান দত্তকে সভাপতি,উজ্জ্বল কুমার গুপ্তকে সাধারণ সম্পাদক,পাপন সরকারকে সাংগঠনিক সম্পাদক ও পলাশ সরকারকে কোষাধ্যক্ষ নির্বাচিত করে ৫১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদ ফুলবাড়ী পৌর শাখা কমিটি গঠন করা হয়।

Facebook Comments Box

Posted ৯:০৯ অপরাহ্ণ | রবিবার, ৩০ এপ্রিল ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com