শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ফুলবাড়ী সংবাদপত্র হকার্স ইউনিয়নের সভাপতি ইজাজুল হক,সম্পাদক আরজু বেগম

মেহেদী হাসান ফুলবাড়ি দিনাজপুর প্রতিনিধি   |   মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট  

ফুলবাড়ী সংবাদপত্র হকার্স ইউনিয়নের  সভাপতি ইজাজুল হক,সম্পাদক আরজু বেগম

 

দিনাজপুরের ফুলবাড়ীতে ফুলবাড়ী সংবাদপত্র হকার্স ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে ইজাজুল হক’কে সভাপতি ও আরজু বেগমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।


মঙ্গলবার সকাল ১১ টায় ফুলবাড়ী সংবাদপত্র হকার্স ইউনিয়নের উদ্যোগে ফুলবাড়ী প্রেসক্লাব সভাকক্ষে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা ও দ্বি-বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন পত্রিকা বিক্রেতা ইজাজুল হক।

এতে নারী পত্রিকা বিক্রেতা আরজু বেগমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু, সহ-সভাপতি ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, সাংগঠনিক সম্পাদক প্লাবন শুভ,ফটো সাংবাদিক কাজী আব্দুল খালেক প্রমুখ।

আলোচনা সভা শেষে সর্বসম্মতিক্রমে ইজাজুল হক কে সভাপতি ও আরজু বেগমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ফুলবাড়ী সংবাদপত্র হকার্স ইউনিয়নের ৯ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কার্যকরী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আশরাফ আলী,সহ-সাধারণ সম্পাদক মো. ইদ্রিস আলী,কোষাধ্যক্ষ মোনাফ আলী,দপ্তর সম্পাদক তরুণ কুমার,নির্বাহী সদস্য মো. আব্দুল জব্বার,মোয়াজ্জেম হোসেন,মাহফুজ আল আমিন প্রমুখ।

সভায় বক্তারা বলেন,সংবাদপত্রের ভিত হলো পত্রিকার হকাররা। তারা আছেন বলেই রোজ সকাল সকাল পত্রিকা পৌঁছে যায় পাঠকের হাতে । এতে পাঠকের তৃপ্তি মেটে। পত্রিকা হকারদেরকে ছেড়ে সংবাদ জগৎ এগিয়ে যেতে পারেনা। তাই পত্রিকা হকারদের কথা ভাবতে হবে পত্রিকা অফিসগুলোকে। পত্রিকা হকারদের নিজস্ব দাবি আদায়ের লক্ষ্যে তাদের এই সংগঠনটি একটি শক্তিশালী ভূমিকা রাখবে।

Facebook Comments Box

Posted ৫:৫৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com