সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ফুলবাড়ী প্রাথমিক শিক্ষক সমিতি নির্বাচনে সভাপতি মোহাম্মাদ আলী , সা:আব্দুল আলিম

মেহেদী হাসান,ফুলবাড়ী (‌দিনাজপুর) প্র‌তি‌নি‌ধি:   |   রবিবার, ০৪ জুন ২০২৩ | প্রিন্ট  

ফুলবাড়ী প্রাথমিক শিক্ষক সমিতি নির্বাচনে সভাপতি মোহাম্মাদ আলী , সা:আব্দুল আলিম

 

দিনাজপুরের ফুলবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন শান্তিপুর্ণভাবে সম্পন্ন হয়েছে। শনিবার (৩ জুন) সকাল ৯ টা থেকে বেলা ৩ টা পর্যন্ত স্থানীয় সুজাপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে একটানা ভোটগ্রহণ চলে। এতে জোটের বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এস.কে মোহাম্মদ আলী। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জোটের প্রার্থী আব্দুল আলিম।


জানাগেছে,এই নির্বাচনে ৫৯৩ জন ভোটারের মধ্যে ৫৪৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ৫১টি পদের মধ্যে শুধুমাত্র সভাপতি, সাধারণ সম্পাদক ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয় এবং একক প্রার্থী থাকায় ৪৭টি পদের প্রার্থীরা বিনা প্রতিদন্দিতায় নির্বাচিত হয়েছেন। তিনটি পদে মোট ৭ জন প্রার্থী প্রাতিদন্দিতা করেন, সভাপতি পদে ২ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে তিনজন প্রার্থী।

সভাপতি পদে এস.কে মোহাম্মদ আলী ৩৭৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটত প্রতিদ্বন্দি তমিজুল ইসলাম  পেয়েছেন ১৪৮ ভোট। সাধারণ সম্পাদক পদে আব্দুল আলিম ৫১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি জিয়াউল হক শাহ জিয়া পেয়েছেন ২৮৫ ভোট। যুগ্ম সাধারণ সম্পাদক পদে আশরাফুল ইসলাম চৌধুরী পেয়েছেন ৩১৪ ভোট এবং সাইফুল ইসলাম ৩৫৭ পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দি রকিবুল হাসান পেয়েছেন ২৫৯ ভোট।

শনিবার( ৩মে)সন্ধায় ভোটের ফলাফল ঘোষনা করে প্রধান নির্বাচন কমিশনার মো. গোলাম মোস্তাফা বলেন, প্রাথমিক শিক্ষক সমিতি ফুলবাড়ী উপজেলা শাখার নির্বাচনে ৫৯৩ জন ভোটারের মধ্যে ৫৪৩ জন ভোটার তাদের ভোটিধিকার প্রয়োগ করেছেন। ভোট বাতিল হয়েছে ৩৩টি। নির্বাচিত এই কমিটি চার বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

Facebook Comments Box

Posted ১:২২ অপরাহ্ণ | রবিবার, ০৪ জুন ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com