শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ফুলবাড়ীতে ভি ডাব্লিউ বি কর্মসুচির উপকার উদ্বোধন ভোগীদের মাঝে চাল বিতরণ

মেহেদী হাসান,ফুলবাড়ী (‌দিনাজপুর) প্র‌তি‌নি‌ধি:   |   সোমবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট  

ফুলবাড়ীতে ভি ডাব্লিউ বি কর্মসুচির উপকার উদ্বোধন  ভোগীদের মাঝে চাল বিতরণ

 

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নে  ভি ডাব্লিউ বি কর্মসুচির উপকার ভোগী মহিলাদের মাঝে চাল বিতরণ উদ্বোধন করা হয়েছে।


সোমবার সকাল ১১টায় উপজেলার খয়েরবাড়ী ইউনিয়ন পরিষদ চত্বরে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের আওতায় ভি ডাবিøউ বি কর্মসুচির চাউল বিতরণ উদ্বোধন করা হয়। এসময় খয়েরবাড়ী ইউনিয়নের ১৭৯জন কার্ডধারী উপকারভোগী অতিদরিদ্র মহিলাদের মাঝে এই চাল বিতরণ করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে খয়েরবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. এনামুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা মন্ডল।

এছাড়াও উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার উপজেলা একাডেমিক সুপারভাইজার শফিকুল ইসলাম,ইউপি সচিব মোহাম্মদ আলী,ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক মো. নবীউল ইসলাম,ইউপি সদস্য নুর ইসলাম,সুকুমার রায়,মোকছেদ আলী,লাভলু ফারুক,মহিলা ইউপি সদস্য শ্রীমতি সুধা রাণী,সাইফুন নাহার প্রমুখ।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা মন্ডল বলেন, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের আওতায়  ভি ডাব্লিউ বি কর্মসুচির গ্রামের অতিদরিদ্র কার্ডধারী উপকার ভোগী মহিলাদের মাঝে প্রতি মাসে ৩০ কেজি করে এই চাল বিতরণ করা হয়। উপজেলার সাতটি ইউনিয়নে মোট দুই হাজার ১৫৮জন উপকার ভোগী রয়েছে। এর মধ্যে খয়েরবাড়ীতে ১৭৯জন।

তিনি বলেন,উপকারভোগীরা প্রতিমাসে ১৪০ টাকা করে তাদের কার্ডে সঞ্চয় জমা করেন। সঞ্চয় ¯িøপের মাধ্যমে প্রতি মাসে এই চাল দেওয়া হবে। এই সঞ্চিত অর্থ বছর শেষে তাদের ফেরৎ দেয়া হয়। এতে করে তারা পরিবারের জন্য সঞ্চয় করতে উদ্ববুদ্ধ হবেন এবং সেই সঞ্চিত অর্থ পরিবারের বিভিন্ন কাজে লাগাতে পারবেন।

Facebook Comments Box

Posted ৬:০৮ অপরাহ্ণ | সোমবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com