শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ফুলবাড়ীতে দুই কোটি টাকা ব্যয়ে দুটি সড়কের নির্মাণ কাজের উদ্বোধন

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধ   |   শুক্রবার, ০৬ অক্টোবর ২০২৩ | প্রিন্ট  

ফুলবাড়ীতে দুই কোটি টাকা ব্যয়ে দুটি সড়কের নির্মাণ কাজের উদ্বোধন

দিনাজপুরের ফুলবাড়ীতে দুই কোটি টাকা ব্যয়ে দুটি সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করেছেন বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের লক্ষিপুর বাজার ও দৌলতপুর ইউনিয়নের বাগধাড়া মোড়ে সড়ক দুটির নির্মান কাজ উদ্বোধন করা হয়।


সড়ক দুটির মধ্যে একটি খয়েরবাড়ী ইউনিয়নের লক্ষিপুর থেকে পূর্ব সীমানা পর্যন্ত ৪৬০ মিটার। যার ব্যায় ধরা হয়েছে ৪৫ লাখ টাকা এবং অপরটি দৌলতপুর ইউনিয়নের বাগধারা মোড় থেকে খয়েরবাড়ী পর্যন্ত দেড় কিলোমিটার সড়ক,এটির ব্যায় ধরা হয়েছে দেড় কোটি টাকা। প্রকল্প দুটিতে এলজিইডি এর মাধ্যমে রংপুর বিভাগ উন্নয়ন ও আই আর আই ডিপি- ৩ অর্থায়ন করছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনাল সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জুরায় চৌধুরী, খয়েরবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এনামুল হক, দৌলতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম, দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম চৌধুরী, খয়েরবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোষ্ঠমহন চোধুরী,উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মিজানুর রহমান সরদার,সার্ভেয়ার মোসলেম উদ্দিন প্রমুখ।

 

Facebook Comments Box

Posted ১২:৫৫ অপরাহ্ণ | শুক্রবার, ০৬ অক্টোবর ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com