শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ফরিদপুর শহর আ’লীগ নেতাকে প্রাণনাশের হুমকি, প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

আজিজুর রহমান সালথা ফরিদপুর প্রতিনিধি   |   রবিবার, ১২ মার্চ ২০২৩ | প্রিন্ট  

ফরিদপুর শহর আ’লীগ নেতাকে প্রাণনাশের হুমকি, প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

 

ফরিদপুর শহর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মনিরুজ্জামান মনিরকে প্রাণনাশের হুমকি দিয়েছে সন্ত্রাসীরা। এর প্রতিবাদে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


 

রবিবার(১২ মার্চ) বিকেল পাঁচটার দিকে ফরিদপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে ফরিদপুর প্রেসক্লাবের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

এ বিষয়ে ফরিদপুর পৌর আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক মনিরুজ্জামান মনির বলেন, শনিবার(১১ মার্চ) দিনগত রাত ১২ টার দিকে রিকশাযোগে বাড়ি ফিরছিলেন তিনি। পথিমধ্যে আলীপুর গোরস্থানের নিকট পৌছালে তিনটি মোটরসাইকেলে পাঁচ-ছয়জন সন্ত্রাসী তার গতিরোধ করে পিস্তলের বাট দিয়ে তাকে আঘাত করে এবং বেশি বাড়াবাড়ি না করতে এবং বাসা থেকে বের না হতে বলে। তিনি আরও বলেন, এর আগে দশ-পনেরদিন আগেও তার বাসায় অফিসে যেয়েও একইভাবে হুমকি দেয়া হয়। দলের মধ্যে নোংরা রাজনীতি শুরু হয়েছে। একারণেই এসব হচ্ছে বলে মনিরুজ্জামান মনির অভিযোগ করেন।এব্যাপারে রাতে কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ জানানো হবে বলেও তিনি জানান।

 

এদিকে, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক মনিরুল হাসান মিঠুর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মনির, ফরিদপুর পৌরসভার সাবেক মেয়র পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য, শেখ মাহতাব আলী মেথু, ফরিদপুর পৌরসভার কাউন্সিলর ইকবাল আহমেদ ফয়সাল, ইমরান সিজার, পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহিনুর রহমান প্রমুখ।

 

সভায় বক্তারা অবিলম্বে এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বলেন, বর্তমানে ফরিদপুরের রাজনীতি করার সুষ্ঠু পরিবেশ নেই।কিছুদিন আগে পৌর আওয়ামী লীগের আহবায়ক মনিরুল হোসেন মিঠুর বাড়ি লক্ষ্য করে গুলি ছোড়া হয়েছে। গতরাতে মনিরুজ্জামান মনিরের উপর সন্ত্রাসী হামলার ষড়যন্ত্র হয়েছে। তাকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। এভাবে চলতে দেয়া যায় না।

তারা প্রশাসনকে অবিলম্বে এ ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

 

এ বিষয়ে ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এম এ জলিল বলেন, এ বিষয়ে থানায় কোন লিখিত অভিযোগ জমা পড়েনি। লিখিত অভিযোগ দায়েরের পর তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box

Posted ১০:২৯ অপরাহ্ণ | রবিবার, ১২ মার্চ ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com