বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ

সাইমন হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি   |   মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ

বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষ্যে ঠাকুরগাঁওয়ে দোয়া মাহফিল, শিক্ষার্থীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে।

 


২৮ সেপ্টেম্বর (মঙ্গলবার) দুপুরে সদর উপজেলার গড়েয়া এসসি বহুমখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলোর উদ্যোগে দোয়া মাহফিল, খাদ্যসামগ্রী বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।

 

এসময় এক আলোচনা সভা স্বেচ্ছাসেবক লীগ নেতা নজমুল হুদা শাহ এ্যাপোলো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ একটি ব্র্যান্ডের নাম শেখ হাসিনা নিজেই একটি ইতিহাস।ইতিহাসের প্রয়োজনে শেখ হাসিনার জন্ম হয়েছে বঙ্গবন্ধুর কন্যা দীর্ঘ লড়াই সংগ্রামের মাধ্যমে ওঠে এসেছেন। দেশের সীমানা পেরিয়ে বিশ্ব নেতার কাতারে পৌঁছেছেন তাই তো শেখ হাসিনার সাহসী নেতৃত্ব বিশ্বে প্রশংসিত।

 

তিনি বলেন, শেখ হাসিনা বেঁচে আছেন বলেই যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে, দেশের এতো উন্নয়ন হয়েছে। দেশের মানুষ ভালো আছে শেখ হাসিনার সাহসী নেতৃত্বের কারণেই বাংলায় আজ সোনালী আকাশ। দারিদ্র্য বিমোচনে বিশ্বে রোল মডেল শেখ হাসিনা তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।

 

অনুষ্ঠানে অন্যান্যের মত বক্তব্য দেন, গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফিজার রহমান দুলাল, বিশিষ্ট সমাজসেবক বাঁধন চৌধুরী, গড়েয়া এসসি বহুমখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওহিদুল ইসলাম সহ গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

 

পরে আলোচনা সভা শেষে গড়েয়া এসসি বহুমখী উচ্চ বিদ্যালয় ও গড়েয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৫’শত শিক্ষার্থীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় বিশেষ দোয়া মাহফিল ও বৃক্ষরোপন কর্মসূচি পালিত হয়।

Facebook Comments Box

Posted ৭:৫৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com