শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

পুরোনোদের বিদায় জানিয়ে নবাগতদের বরণ, করো মুখে হাসি,কারো চোখে জল

মেহেদী হাসান,ফুলবাড়ী (‌দিনাজপুর) প্র‌তি‌নি‌ধি:   |   বুধবার, ১৫ মার্চ ২০২৩ | প্রিন্ট  

পুরোনোদের বিদায় জানিয়ে নবাগতদের বরণ, করো মুখে হাসি,কারো চোখে জল

 

‘মানসম্মত প্রাথমিক শিক্ষা, স্মার্ট বাংলাদেশ গড়ার দীক্ষা’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে নবাগত শিক্ষকদের বরণ ও অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা জ্ঞাপন করা হয়েছে।


মঙ্গলবার (১৪ মার্চ) সন্ধা ৬টায় উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা কার্যালয়ে যৌথ উদ্যোগে উপজেলা পরিষদ সভাকক্ষে এই  বরণ ও বিদায় সংবধনা প্রদান অনুষ্ঠিত হয়।

আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম।

এতে  শিক্ষক আশরাফুল ইসলাম ও শিক্ষক শরিফা আক্তার লাকীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা ভূঁইয়া, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জুরায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নীরু শামসুন্নাহার, পৌর প্যানেল মেয়র মামুনুর রশীদ।

এছাড়াও বক্তব্য রাখেন প্রধান শিক্ষক এসকে মোহাম্মদ আলী, প্রধান শিক্ষক আবু তালেব, প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আব্দুল আলিম, সহকারী শিক্ষক আপেল মাহমুদ প্রমুখ।

পরে অবসরপ্রাপ্ত ৭ জন শিক্ষককে আনুষ্ঠানিকভাবে বিদায় সংবর্ধনা জ্ঞাপনসহ সম্মাননা স্মারক প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি। এদিকে ২০২০ ও ২০২৩ সালের নবাগত ১৩৪ শিক্ষককে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয়া হয়। অপরদিকে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Facebook Comments Box

Posted ৩:২৩ অপরাহ্ণ | বুধবার, ১৫ মার্চ ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com