শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

পটুয়াখালীর কলাপাড়ায় ৭ম শ্রেণির শিক্ষার্থী কে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ

এস এম আলমগীর হোসন পটুয়াখালী প্রতিনিধি   |   শনিবার, ২৯ এপ্রিল ২০২৩ | প্রিন্ট  

পটুয়াখালীর কলাপাড়ায় ৭ম শ্রেণির শিক্ষার্থী কে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ

পটুয়াখালীর কলাপাড়ায় ৭ম শ্রেণির শিক্ষার্থী কে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ।

 


এস এম আলমগীর হোসেন, পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়ায় ৭ম শ্রেণির শিক্ষার্থী (১২) এর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (২৮ এপ্রিল) বিকেলে উপজেলার চাকামইয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড হোসনাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় শিক্ষার্থীর মা মোসাঃ শিল্পী বেগম বাদী হয়ে স্থানীয় শাওন গাজী (১৮) ও চাচতো ভাই মোঃ সজল (২০) এর নামে কলাপাড়া থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।

 

অভিযোগে মেয়ে’র মা মোসাঃ শিল্পী বেগম (৩৮) বলেন, আমার মেয়ে বেতমোর মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী, একই এলাকার শাওন বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব সহ কূ-প্রস্তাব দিয়ে আসছে, এতে কোন সুবিধা করতে না পারায় শুক্রবার বিকেলে বৃষ্টির মধ্যে আমি পাশের বাসায় থাকায় বাসায় আমার মেয়ে কে একা পেয়ে বখাটে শাওন ঘরে প্রবেশ করে এবং তার চাচাতো ভাই মোঃ সজল বাসার সামনে পাহারা দিয়ে শাওন আমার মেয়েকে জোর করে চেপে ধরে পড়নের কাপড় টানা হেচড়া করে শ্লীলতাহানির চেষ্টা চালায়, এ সময় তার ডাক-চিৎকারে আমি মা এগিয়ে আসলে তারা দৌড়ে পালিয়ে যায়।

 

তার বাবা অটোচালক মোঃ জাকির সর্দার বলেন, আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা আঃ রসুল সর্দার, অনেক স্বপ্ন নিয়ে মেয়েকে পড়াশোনা করাই, কিন্তু স্থানীয় বখাটে শাওন আমার মেয়েকে বিভিন্ন সময় উত্যক্ত করে আসছে, সর্বশেষ আমার মেয়ের এ ঘটনা ঘটিয়েছে। আমি এর বিচার চাই। বর্তমানে তার পড়াশোনা নিয়ে শঙ্কায় রয়েছেন তার পিতা।

 

এ ব্যাপারে উপজেলার ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ খোকন গাজী বলেন, ঘটনা শুনেছি, তারা থানায় অভিযোগ করেছে, এখন আপনারা তদন্ত করে দেখেন, কতটা সত্যতা পাওয়া যায়।

 

এ ব্যাপারে কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসীম বলেন, এটি প্রেম সংক্রান্ত ব্যাপার, অভিযোগ-ভিত্তিতে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box

Posted ৯:১৬ অপরাহ্ণ | শনিবার, ২৯ এপ্রিল ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com