শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের আহবায়ক কমিটি ঘোষণা

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ২৫ জুন ২০২২ | প্রিন্ট  

দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের আহবায়ক কমিটি ঘোষণা

মিজানুর রহমান মিন্টু,দৌলতপুর প্রতিনিধি:

সকল জলপনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে দীর্ঘ ৮ বছর পর মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের ১৯ সদস‍্য বিশিষ্ট  আহবায়ক কমিটির অনুমোদন ও ঘোষনা  দেন মানিকগঞ্জ প্রেসক্লাব।


দৈনিক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি  মো:শাহ আলমকে আহবায়ক  ও দৈনিক  ইত্তেফাক পত্রিকার উপজেলা প্রতিনিধি মো: সালমান খান কে সদস‍্য সচিব করে আজ দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে  মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো:গোলাম ছারোয়ার ছানু ও সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী ( বিল্পব) এ কমিটি ঘোষণা করেন।

আহবায়ক কমিটির অন‍্যান‍্য সদস্যরা হলেন-দৈনিক আমার সংবাদ প্রতিনিধি মোঃ মিজানুর রহমান মিন্টু মোল্লা,দৈনিক আমাদের অর্থনীতি প্রতিনিধি মামুন আব্দুল্লাহ,দৈনিক এই বাংলা জেলা প্রতিনিধি মামুন মিয়া পলাশ,কাইম বিডি প্রতিনিধি মাসুদ হোসেন,এই বাংলা প্রতিনিধি মোঃ নূরুল ইসলাম,দৈনিক ভোরের সময় প্রতিনিধি এ‍্যাড.এম এ হাসান,দৈনিক গ্রামগঞ্জের কথা পত্রিকার সম্পাদক মো:রেজাউল করিম,দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি মো:মাহবুব আলম রাসেল,বাংলাদেশ টুডে  পত্রিকার প্রতিনিধি মো: শামীম রেজা,ইনকিলাব পত্রিকার উপজেলা প্রতিনিধি মো:জসিম উদ্দিন,আমার নিউজের প্রতিনিধি আব্দুর রফিক, বাংলাদেশ বুলেটিন পত্রিকার উপজেলা প্রতিনিধি মো:লুৎফর রহমান,ডেসটিনি প্রত্রিকার প্রতিনিধি রাকিবুল ইসলাম রাকিব,মো:বাবুল হোসেন,হাবিবুর রহমান হবি, কলামিষ্ট মো: সাইফুর রহমান সুমন ও মো:সাইফুল ইসলাম।

 

এই আহবায়ক  কমিটি আগামী ৬ মাসের মধ্যে  কাউন্সিলের মাধ্যমে  পূর্নাঙ্গ করবেন।

এবিষয়ে নব নির্বাচিত আহবায়ক কমিটির সদস্য সচিব মো:সালমান খাঁন বলেন আমরা আজ থেকে মুক্ত হলাম।পূর্বের কমিটির ২/১জনের  কাছে প্রেসক্লাবের সাংবাদিকরা  জিম্মি ছিল।আমাকে যে দায়িত্ব প্রদান করা হয়েছে তা আমি যথাযথ ভাবে  পালন করতে চেষ্টা  করবো ।

 

নতুন কমিটির আহবায়ক মো:শাহ আলম বলেন- দীর্ঘ ৮বছর পর  এই কমিটির অনুমোদন দেওয়ায় মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো:গোলাম ছারোয়ার ছানু ভাই ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী ( বিপ্লব) দাদার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই কমিটি মানিকগঞ্জ প্রেসক্লাবের অনুমোদিত কমিটি। যারা মূলত নিয়মিত  সাংবাদিকতা করেন  তাদেরকে এই কমিটিতে রাখা হয়েছে।কমিটিতে যারা রয়েছে তারা মানিকগঞ্জ প্রেসক্লাবের  দেওয়া সকল দায়িত্ব   নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালন করবেন। সাংবাদিকদের অধিকার আদায়ে কাজ করবেন।এছাড়া সরকারের সকল উন্নয়ন কাজে প্রশাসন ও জনপ্রতিনিধিদের  সহযোগিতা প্রদান করবেন। এই কমিটির মাধ্যমে দৌলতপুর  প্রেসক্লাব নতুন রুপে প্রাণ ফিরে পেল ।আমাকে যে দায়িত্ব প্রদান করা হয়েছে   আমি সেই দায়িত্ব পালন যথাযথ ভাবে পালন  করার চেষ্টা করবো। সিনিয়র সাংবাদিক মোঃ মিজানুর রহমান মিন্টু মোল্লা বলেন-আমরা সব সময় সত্যর পক্ষে আছি যত বাধা আসুক  দেশের স্বার্থে সত্য প্রকাশ করবো।

 

এবিষয়ে মানিকগঞ্জ প্রেসক্লবের সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী  (বিপ্লব)  বলেন -এই কমিটিতে যাদের রাখা হয়েছে সকলেই পেশাদার সাংবাদিক । আমরা ৩৮জনের আবেদন পেয়েছি এর মধ্যে যাচাই বাছাই করে ১৯ সদস‍্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিলাম। এর বাহিরে যারা আছে তাদের কাগজ পত্র যাচাই পূর্বক পূর্নাঙ্গ কমিটিতে রাখা হবে।আশা করি এরা সরকারের সকল উন্নয়ন কাজে সহযোগিতা করবে ।এরা দৌলতপুরের সকল সমস্যা জাতীর কাছে তুলে ধরবে।

 

এবিষয়ে মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো:গোলাম ছারোয়ার ছানু বলেন -দৌলতপুর উপজেলায় দীর্ঘদিন যাবৎ প্রেসক্লাবের  কমিটি না থাকায় সাংগঠনিক ভাবে দুর্বল ছিল।  আমি মনে করি এই নতুন আহবায়ক  কমিটি একটি শক্তিশালী কমিটি। এই কমিটি আগামী ৬ মাসের মধ্যে একটি পূর্নাঙ্গ কমিটি  সম্মেলনের মাধ‍্যমে আমাদের উপহার দিবে। আমরা যাচাই বাছাই করেই কমিটি দিয়েছি। জন্যযারা সাংবাদিক পেশাটাকে কলংকিত করতে চায়  তাদেরকে  এই কমিটি থেকে বাদ রাখা হয়েছে।

Facebook Comments Box

Posted ৬:৫১ অপরাহ্ণ | শনিবার, ২৫ জুন ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com