শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দৌলতপুরে মহান স্বাধীনতা দিবস পালিত

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ২৬ মার্চ ২০২২ | প্রিন্ট  

দৌলতপুরে মহান স্বাধীনতা দিবস পালিত

মিন্টু মোল্লা ,দৌলতপুর প্রতিনিধি:

মানিকগঞ্জের দৌলতপুরে  বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসার মধ্যে দিয়ে ৫১তম মহান স্বাধীনতা দিবস এবং জাতীয় দিবস পালন করা হয়েছে।  ৩১ বার তোপধ্বনি, ফুলেল শ্রদ্ধাঞ্জলি, কুচকাওয়াজ ও মুক্তিযোদ্ধাদের সম্বর্ধনা সহ নানা কর্মসূচির মধ্য দিয়ে দৌলতপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে।


 

শনিবার সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা পরিষদ চত্বরে শহীদ বেদীতে প্রথমে উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইমরুল হাসান  ফুলের শ্রদ্ধা জানান। এরপরই উপজেলা পরিষদের পক্ষে উপজেলা চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম রাজা,থানা  পুলিশের পক্ষে থানা ইনচার্জ মোঃ জাকারিয়া হোসেন , স্বাস্থ্য বিভাগের পক্ষে সিভিল সার্জন,বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে  উপজেলা আওয়ামী লীগ,উপজেলা কৃষক লীগ,উপজেলা যুবলীগ,উপজেলা ছাত্রলীগ,প্রেসক্লাব দৌলতপুর এবং বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

 

সকাল ৮টায় দৌলতপুর উপজেলা চত্বরে  আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। এরপর উপজেলা হলরুমে  মুক্তিযোদ্ধাদের সম্বর্ধনা অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়। উক্ত সম্বর্ধনা  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ.এম নাঈমুর রহমান দুর্জয়, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারমান ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম রাজা, উপজেলা আওয়ালীগের সভাপতি এ্যাডঃ আজিজুল হক, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কদ্দুস, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ  ইমরুল হাসান।

Facebook Comments Box

Posted ৪:৪৭ অপরাহ্ণ | শনিবার, ২৬ মার্চ ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com