বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দৌলতপুরে পদ্মা সেতুর উদ্বোধনে আনন্দ র‍্যালী

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি   |   শনিবার, ২৫ জুন ২০২২ | প্রিন্ট  

দৌলতপুরে পদ্মা সেতুর উদ্বোধনে আনন্দ র‍্যালী

আমার টাকার আমার সেতু, বাংলাদেশের পদ্মা সেতু এই স্লোগানকে সামনে রেখে পদ্মা সেতু এর উদ্বোধন উপলক্ষ্যে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের এর পক্ষ থেকে এক আনন্দ র‍্যালীর আয়োজন করা হয়েছে।

 


শনিবার (২৫ জুন) ১২ টার দিকে দৌলতপুর বাজারে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে থেকে বেড় হয় । উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ.কে.এম আজিজুল হক ও সাধারন সম্পাদক মো. আব্দুল কদ্দুস নেতৃত্বে র‍্যালীটি সদর বাজারের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ের সামনে সমাপ্ত করা হয়। দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

এছাড়া উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: এ.কে.এম আজিজুল হক, সাধারন সম্পাদক মো. আব্দুল কদ্দুস,জেলা আওয়ামীলীগের সদস্য ফরিদ আহম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন আবুল,উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক শওকত আলী খান, আখিনুল ইসলাম চৌধুরী, ইউপি চেয়ারম্যান মো: বেলায়েত হোসেন,ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক বাবুল আক্তার টিপু, সদর ইউপি আওয়ামীলীগের সভাপতি মহিদুর রহমান মুক্তা, সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিকা তানিয়া মাহমুদ,উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির শাওন,যুগ্ম আহবায়ক আনিসুর রহমান টিটু, যুবলীগ নেতা আব্দুর রহিম,নিজামুল ইসলাম নিজাম, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: আতোয়ার রহমান, মতিলাল ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ হাসান,সাধারন সম্পাদক সাদিকুর রহমান শাওন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহিদ হাসান হৃদয় প্রমুখ।

Facebook Comments Box

Posted ৬:৪৬ অপরাহ্ণ | শনিবার, ২৫ জুন ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com