বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দৌলতপুরে কয়েল থেকে আগুন লেগে দুটি গরু ও ঘর পুড়ে ছাই

মিন্টু মোল্লা, দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ০৮ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট  

দৌলতপুরে কয়েল থেকে আগুন লেগে দুটি গরু ও ঘর পুড়ে ছাই

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার জিয়নপুর ইউনিয়নের আবুডাঙ্গা গ্রামের মোঃ বেলায়েত হোসেনের বাড়িতে গরুর ঘরে কয়েল থেকে আগুন লেগে দুটি গরু,ঘরসহ ভিতরে থাকা মালামাল পুড়ে ছাই হয়েছে।

 


জানাগেছে-বুধবার রাত ১২টার দিকে হঠাৎ আগুনের লেলিহান শিখা দেখে আগুন আগুন বলে চিৎকার করলে আশে পাশের মানুষ এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে।যতক্ষনে চেষ্টা করে ততক্ষনে দুটি ঘর সহ পুড়ে ছাই হয়েছে।এতে প্রায় ৪লক্ষ টাকার মালামাল ভূস্মিভূত হয়।

এ বিষয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মোঃ  বিলায়েত হোসেন জানান- গতকাল রাত বারোটার দিকে হঠাৎ করে আগুননের লেলিন শিকার দেখে চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিভানোর চেষ্টা ব‍্যার্থ হয়। যতক্ষণে আগুন নিয়ন্ত্রণে আসে ততক্ষনে দুটি গরুসহ ঘর ও ভিতরে থাকা সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়।এতে প্রায় আমার ৪লক্ষ টাকার মালা মালা ক্ষতি হয়।

এ বিষয়ে ওয়ার্ড মেম্বার ফজলুল হক বলেন ঘটনাটি অত্যন্ত দুঃখজনক আমি শুনেছি কয়েলের আগুন থেকে আগুনে সুত্রপাত ঘটেছে। পরে আগুন ছড়িয়ে যায় এলাকার লোক চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়। যতক্ষণে সক্ষম হয় ততক্ষণে ঘরসহ দুটি গাভী পুড়ে ছাই হয়ে যায়। আমি ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সকলকে এগিয়ে আসার আহবান জানাই।

 

এ বিষয়ে জিয়নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন বলেন- বুধবার রাতে আগুন ধরার পর এলাকার লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে।আগুনে পুড়ে একটি ঘর দুটি গাভী সহ ভিতরে থাকা সমস্ত মালামাল পুরে ছাই হয়ে যায়। এতে অনেক টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়। আমি যতটুকু পারি সহযোগিতার চেষ্টা করবো।

Facebook Comments Box

Posted ১০:১৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ সেপ্টেম্বর ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com