শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দৌলতপুরে কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ২০ এপ্রিল ২০২২ | প্রিন্ট  

দৌলতপুরে কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দৌলতপুর  প্রতিনিধি:

মানিকগঞ্জের দৌলতপুরে  বাংলাদেশ কৃষক লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে । ১৯৭২ সালের ১৯ এপ্রিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন বাংলাদেশে সংগঠনটি গঠন করেছিলেন।


 

 

বিকাল চারটায় পবিত্র রমজান মাসের ধর্মীয় ভাবগাম্ভীর্য বজায় রেখে উপজেলা পরিষদ চত্বরে আনন্দ শোভাযাত্রা বের হয়।

 

শোভাযাত্রার নেতৃত্ব দেন কৃষক লীগের প্রস্তুতি সম্মেলন কমিটির আহবায়ক মোঃ মিজানুর রহমান মিন্টু মোল্লা  ও সদস্য সচিব  মোঃ  রাসেল শেখ। শোভাযাত্রা শেষে উপজেলা চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ.এম নাঈমুর রহমান দুর্জয়।  অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারমান ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম রাজা,উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ুন কবির শাওন, যুগ্ন আহবায়ক আনিসুর রহমান টিটু, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক এস এম আতোয়ার রহমান,মতিলাল ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক  সাদিকুর রহমান শাওন প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন দৌলতপুর কৃষকলীগের যুগ্ন আহবায়ক নিজামুদ্দিন,ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান সুমন,কৃষকলীগ নেতা মোঃ মিন্টু মেম্বার,চকমিরপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিন্টু মেম্বার, আমজাদ মেম্বার,কৃষক লীগের সদস্য রজব আলী, মোঃ সালাম মিয়া,দরবেশ মিয়া সহ অনেক নেতাকর্মী। উপস্থিত বক্তারা বলেন কৃষক লীগ প্রতিষ্ঠার পর থেকে কৃষকদের অধিকার আদায়ে কাজ করে যাচ্ছে। আমরা কৃষকলীগকে আরও সু-সংগঠিত করে গড়ে তুলেতে চাই। যাতে ভবিষ্যতে কেউ কৃষকদের সঙ্গে কোন ধরনের অন্যায় কিছু করতে না পারে।

 

আলোচনা সভা শেষে মাহে রমজান উপলক্ষে ইফতারের আয়োজন করা হয়। ইফতার শেষে নেতাকর্মীদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Facebook Comments Box

Posted ২:৪৫ অপরাহ্ণ | বুধবার, ২০ এপ্রিল ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com