শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দৌলতপুরে আওয়ামীগের কর্মী সভাবেশে অনুষ্ঠিত

মিন্টু মোল্লা, দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি   |   শনিবার, ২১ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট  

দৌলতপুরে আওয়ামীগের কর্মী সভাবেশে অনুষ্ঠিত

আজ ২১ই জানুয়ারি ২০২৩ শনিবার দুপুর ১২.০০ ঘটিকায় মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার উপজেলা আওয়ালীগের আয়োজনে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।বিএনপি-জামাায়াতের সন্ত্রাস,জঙ্গিবাদ, নৈরাজ্য অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী সন্ত্রাসের প্রতিবাদে এই কর্মী সভা আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ।

উপজেলা আওয়ালীগের সভাপতি এ্যাড একেএম আজিজুর হকের সভাপতিত্বে প্রধান অতিথির হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন মানিকগঞ্জ-১ আসনের সদস্য এ.এম.নাঈমুর রহমান দুর্জয়। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড গোলাম মহীউদ্দিন,জেলা আওয়ালীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিটু,উপজেলা পরিষদের চেয়াম্যান চেয়ারম্যান ও কেন্দ্রয়ী সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম রাজা।


এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীগের উপদেষ্ঠা এ্যাড আবুল কাসেম,জেলা সেচ্ছাবেকলীগের সাধারণ সম্পাদক আবুল বাশার,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার মোশাররফ হোসেন, শওকত আলী খান,চকমিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ মহিদুর রহমান মুক্তা,জিয়নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন, কৃষক লীগের আহবায়ক মোঃ মিজানুর রহমান মিন্টু মোল্লা,যুবলীগের আহবায়ক হুমায়ুন কবির শাওন,যুগ্ম আহবায়ক আনিসুর রহমান টিটু,উপজেলা ছাত্র লীগের সভাপতি ইন্জিনিয়ার নাসির উদ্দীন,সাধারণ সম্পাদক এস এম আতোয়ার রহমান  সহ জেলা উপজেলার অসংখ্য নেতাকর্মী।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন-উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. আব্দুল কদ্দুস। কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি দুর্জয় বলেন শেখ হাসিনার হাত ধরে দেশ আজ বহির্বিশ্বে উন্নয়নের রুল মডেল। তিনি উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তৃণমূল পর্যায়ের নেতাকমীদের প্রতি আহবান জানান।

Facebook Comments Box

Posted ৫:৪৬ অপরাহ্ণ | শনিবার, ২১ জানুয়ারি ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com