বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দেশের মানুষ উন্নয়ন চায়- এমপি দুর্জয়

মিন্টু মোল্লা মানিকগঞ্জ প্রতিনিধি   |   সোমবার, ০৬ মার্চ ২০২৩ | প্রিন্ট  

দেশের মানুষ উন্নয়ন চায়- এমপি দুর্জয়

 

 


দেশের মানুষ উন্নয়ন চায়, সন্ত্রাস নয়। শেখ হাসিনা দেশের উন্নয়ন করেছেন বলেই আগামী নির্বাচনে জনগণ উন্নয়নের পাশে থাকবে, শেখ হাসিনাকে ভোট দেবে।

 

সোমবার (৬ মার্চ) মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার জিয়নপুর ইউনিয়ন পরিষদে ১৫দিন ব্যাপি উন্নয়ন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

 

এমপি দুর্জয় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন তিনি ঘরে ঘরে বিদ্যুৎ দিবেন, তিনি ঘরে-ঘরে বিদ্যুৎ দিয়েছেন। বীর মুক্তিযোদ্ধাদের জন্য বীর নিবাস তৈরি করে দিয়েছেন। তাদের সন্মানি ভাতা বাড়িয়েছেন। গৃহহীনদের ঘর তৈরি করে দিয়েছেন। বয়স্কদের ভাতা দিচ্ছেন, বিধবারাও ভাতা পাচ্ছেন। এমন কোন খাত নেই যেখানে প্রধানমন্ত্রীর সাহায্য-সহযোগিতা পৌঁছায়নি। এ সকল উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছাতে নেতাকর্মীদের তিনি আহবান জানান।

 

জিয়নপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কদ্দুস,থানা ইনচার্জ মোঃ জাকারিয়া হোসেন, বাচামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল রশিদ সরকার,জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল বাশার,বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম আমজাদ হোসেন,খলসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান,সাংবাদিক সমিতির সভাপতি মোঃ মিজানুর রহমান মিন্টু মোল্লা,চকমিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মহিদুর রহমান মুক্তা,যুবলীগের আহবায়ক হুমায়ুন কবির শাওন,ছাত্র লীগের সভাপতি ইন্জিনিয়ার নাসির উদ্দীন,সাধারণ সম্পাদক এস এম আতোয়ার রহমান প্রমুখ। এসময় তিনি চরকাটারী ইউনিয়নে অবস্থিত ডাঃ এমএ রশিদ উচ্চ বিদ্যালয়টি উদ্বোধন করেন।

Facebook Comments Box

Posted ৯:০০ অপরাহ্ণ | সোমবার, ০৬ মার্চ ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com