শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দুই দরিদ্র রোগীর চিকিৎসা সহায়তা প্রদান

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ০৬ এপ্রিল ২০২২ | প্রিন্ট  

দুই দরিদ্র রোগীর চিকিৎসা সহায়তা প্রদান

আব্দুর রাজ্জাক, মানিকগঞ্জ :

দুই অসুস্থ রোগীকে চিকিৎসা সহায়তা ববাদ নগদ অর্থ প্রদান করেছেন ইতালীস্থ মানিকগঞ্জ জেলা সমিতি। বুধবার দুপুরে মানিকগঞ্জের শিবালয় উপজেলার শিমুলিয়া ইউনিয়নের প্রত্যন্ত দক্ষিন শাকরাইল গ্রামে অসুস্থ এই রোগীর স্বজনদের কাছে অর্থ হস্তান্তর করা হয়। শাকরাইল গ্রামের আব্দুর রহমানের ২ বছরের ফুটফুটে শিশু সাদেক আলী, হার্টে ছিদ্র রোগে আক্রান্ত। একই গ্রামের কাদের আলীর মেয়ে হামিদা আক্তার (১৯) হার্টের একটি বাল্ব নষ্ট। চিকিৎসা ব্যয় বহন করা দরিদ্র পরিবারের পক্ষে দুঃসাধ্য হয়ে পড়েছে। এমন করুণ পরিনতিতে, শুধু চোখের পানি ফেলাই তাদের সম্বল। এই দুই অসুস্থ ব্যক্তির চিকিৎসা বাবদ সহায়তার হাত বাড়ান ইতালীস্থ মানিকগঞ্জসমিতি।


অসুস্থ সাদেকের চিকিৎসার জন্য ২০ হাজার ও হামিদা আক্তারের জন্য ৩০ হাজার টাকা প্রদান করা হয়েছে। প্রয়োজনে পাশে থেকে আরো সহায়তার আশ্বাস দেন তাঁরা।

এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় শিমুলিয়া ইউপির চেয়ারম্যান মোঃ জহির উদ্দিন মানিক, শাকরাইল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আলী চৌধুরী টুলু, ইউপি সদস্য আরিফ বিশ্বাস, ইতালিস্থ মানিকগঞ্জ জেলা সমিতির সদস্য মোঃ রতন আলী, মোঃ হারুন আলী, আফজাল হোসেন, সমাজ সেবক আনোয়ার হোসেন,জিলাল উদ্দিন, আব্দুস ছালাম,শের আলী মাস্টার প্রমুখ।

উল্লেখ্য, ইতালিস্থ মানিকগঞ্জ জেলা সমিতির সদস্য মোঃ রতন আলির আহবানে সন্মানিত সদস্য মোজাম্মেল হোসেন মোল্লার উদ্যোগে সংগঠনের সভাপতি নায়েব আলি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইউনুস মোল্লা ও সকল কার্যকরী কমিটির সহায়তায় এ অর্থের যোগান দেওয়া হয়।

অর্থ সহায়তা প্রদানের পর ইতালীস্থ মানিকগঞ্জ জেলা সমিতির কার্যনির্বাহী সদস্য মোজাম্মেল হোসেন মোল্লা মুঠোফোনে বলেন, অসহায়দের পাশে দাঁড়ানো আমাদের সবার মানবিক দায়িত্ব। সমাজের অভাব ও বিপদগ্রস্থদের প্রতি আমাদের সামর্থ অনুযায়ী আমাদের সমিতির পক্ষ থেকে সহায়তা কার্য্যক্রম অব্যাহত থাকবে।

 

Facebook Comments Box

Posted ৫:০৯ অপরাহ্ণ | বুধবার, ০৬ এপ্রিল ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com