শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

তেরশ্রী বাজার থেকে উলাইল বাজারে যাওয়ার রাস্তায় বিরাট গর্ত, ঝুঁকি নিয়ে চলাচল

আব্দুর রাজ্জাক, (মানিকগঞ্জ )   |   বুধবার, ০৫ অক্টোবর ২০২২ | প্রিন্ট  

তেরশ্রী বাজার থেকে উলাইল বাজারে যাওয়ার রাস্তায় বিরাট গর্ত, ঝুঁকি নিয়ে চলাচল

মানিকগঞ্জের ঘিওর উপজেলার তেরশ্রী বাজার থেকে উলাইল বাজার পর্যন্ত ৫ কিলোমিটার রাস্তায় চলাচল ঝুঁকিপূর্ণ হয়ে গেছে । পয়লা ইউনিয়নের বড় কুষ্টিয়া এলাকায় সড়কের অর্ধেকের বেশি অংশ ভেঙে গেছে এবং বড় বড় কয়েকটি গর্তের সৃষ্টি হয়েছে । ফলে উভয় পাশে গাড়ি চলাচল করতে বেশ বেগ পেতে হচ্ছে । প্রায়ই ঘটছে দুর্ঘটনা ।

স্থানীয়রা জানান , মানিকগঞ্জের ঘিওর , দৌলতপুর ও টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার ছয়টি ইউনিয়নের হাজারো মানুষের চলাচলের প্রধান রাস্তার এমন বেহাল দশা দীর্ঘদিন ধরে । এই রাস্তায় চলাচলকারী আইনজীবী জহিরুল ইসলাম শরীফ বলেন , এই সড়কে চরম ভোগান্তিসহ প্রায়ই ঘটছে দুর্ঘটনা । যাত্রী যানবাহনের ব্যস্ততম এই রাস্তা দিয়ে চলাচল করেন ভয়ে ভয়ে ; কিন্তু রাস্তাটির বিষয়ে কর্তৃপক্ষ যেন পণ্যবাহী উদাসীন ।


স্থানীয় বাসিন্দা নূরুল ইসলাম বলেন , ব্যস্ততম এই রাস্তায় গত এক মাসে ছোট – বড় দশটি দুর্ঘটনা ঘটেছে । রাস্তাটি ভাঙাচোরা হওয়ায় শিক্ষার্থী , বৃদ্ধ ও রোগীদের চলাচলে বিড়ম্বনায় পড়তে হয় ।  স্থানীয় ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি এলাকাবাসীর উদ্যোগে কয়েকবার অস্থায়ীভাবে সংস্কার করেও এখন আর কোনো সুফল পাওয়া যাচ্ছে না ।

এ বিষয়ে পয়লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুন অর রশিদ বলেন , বর্তমানে রাস্তাটির খুবই খারাপ অবস্থা এবং এই রাস্তায় চলাচল করতে মানুষের অনেক কষ্ট হয় । এর আগে কয়েকবার এই রাস্তাটি প্রাথমিকভাবে সংস্করণ করেছি  কিন্তু স্থায়ী সংস্কার ও মেরামত করতে কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে ।।

উপজেলা এলজিইডি নির্বাহী প্রকৌশলী সাজ্জাকুর রহমান বলেন , রাস্তাটির নাজুক অবস্থার কথা অবগত আছি । সরেজমিনে পরিদর্শন করা হয়েছে । খুব দ্রুত সংস্কারকাজ শুরু করা হবে । ‘

Facebook Comments Box

Posted ১০:৩৮ পূর্বাহ্ণ | বুধবার, ০৫ অক্টোবর ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com