শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

জনতা ব্যাংক লিমিটেড রাজশাহীর বিভাগীয় ম্যানেজার সম্মেলন

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ২৭ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

জনতা ব্যাংক লিমিটেড রাজশাহীর বিভাগীয় ম্যানেজার সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:

জনতা ব্যাংক লিমিটেড রাজশাহীর বিভাগীয় ম্যানেজার সম্মেলন-২০২১ অনুষ্ঠিত হয়েছে। শনিবার  (২৭ নভেম্বর) সকাল ৯.৩০ টায় বগুড়া মম-ইন হোটেল এন্ড রিসোর্ট, “স্কাইভিউ কনফারেন্স হলরুমে” এ জনতা ব্যাংক লিঃ, রাজশাহীর বিভাগীয় ম্যানেজার সম্মেলন-২০২১ অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুছ ছালাম আজাদ । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ কামরুল আহছান। উপস্থিত ছিলেন জনতা ব্যাংকের জেনারেল ম্যানেজার জনাব মাসফিউল বারী, জনাব মোঃ রমজান বাহার ।


 

উক্ত বিভাগীয় ম্যানেজার সম্মেলনে রাজশাহী বিভাগের ২০২১ সালের ব্যবসায়িক তথ্য উপাত্ত উপস্থাপন এবং সভাপতিত্ব করেন জনতা ব্যাংক লিঃ, বিভাগীয় অফিস, রাজশাহীর জেনারেল ম্যানেজার জনাব তাপস কুমার মজুমদার। সম্মেলনে জনতা ব্যাংক লিঃ, রাজশাহী বিভাগের অক্টোবর ২০২০ সালের সাথে অক্টোবর ২০২১ সালের ব্যবসায়িক সূচক নিয়ে অনুপঙ্খ তুলনামূলক পর্যালোচনা করেন ব্যাংকের সম্মানীয় এমডি বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুছ ছালাম আজাদ, তিনি ২০২১ সালের ব্যবসায়িক বিভিন্ন সূচকের টার্গেট অর্জনের কর্মকৌশল সম্পর্কে গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করেন এবং জনতা ব্যাংক, রাজশাহী বিভাগের ব্যবসায়িক যে অগ্রগতি সে বিষয়ে সন্তোষ প্রকাশ করেন। সম্মেলনে উপস্থিত নির্বাহীগণ সম্মানীয় এমডি এন্ড সিইও এর ব্যবসায়িক কর্মকৌশল এবং জনতা ব্যাংকের উন্নয়নে তার অবদানের প্রশংসা করেন।

সভাপতির বক্তব্যে জনাব তাপস কুমার মজুমদার বলেন জনতা ব্যাংকের আধুনিক ও প্রতিযোগিতামূলক সেবা প্রদানের জন্য যে নতুন নতুন পদ্ধতি উদ্ভাবন করছে তার জন্য রাজশাহী বিভাগের পক্ষ থেকে ব্যাংকের ব্যবস্থাপনা কর্তৃপক্ষসহ এমডি এন্ড সিইও এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং রাজশাহী বিভাগের যে ব্যবসায়িক অগ্রগতি তা অব্যাহত রাখার জন্য সহযোগিতা কামনা করেন। জনাব তাপস কুমার মজুমদার আরও বলেন ব্যাংকের সিএসআর খাত থেকে আদিবাসী মেধাবী স্কুল ছাত্রীদের বাইসাইকেল প্রদান, শেখ রাসেল দিবসে এতিম শিশুদের একবেলা খাবার প্রদান, চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন ইত্যাদি ব্যাংকের ইমেজ বৃদ্ধিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। সম্মেলনে রাজশাহী বিভাগের সাতটি এরিয়ার ডিজিএম, ইনচার্জ, কর্পোরেট প্রধান, রিজিওনাল স্টাফ কলেজের ডিজিএম সহ ১৪৮ টি শাখার শাখা ব্যবস্থাপক ও অন্যান্য নির্বাহীবৃন্দ অংশগ্রহণ করেন।

সম্মেলনটি সঞ্চালনা করেন জনাব মাসকুর-এ-কল্লোল এবং এসও জনাব জাকিয়া সুলতানা। সম্মেলনটির সম্বন্বয়ক হিসেবে দায়িত্বে ছিলেন ডিজিএম জনাব হারুনার রশিদ এবং এজিএম নূর আলম।

Facebook Comments Box

Posted ৯:১০ অপরাহ্ণ | শনিবার, ২৭ নভেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com