বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
৭জনকে পিটিয়ে আহত, থানায় অভিযোগ দাখিল

ঘিওরে ড্রেজার চালাতে নিষেধ করায় বাড়িতে হামলা

স্টাফ রিপোর্টারঃ   |   শনিবার, ৩১ ডিসেম্বর ২০২২ | প্রিন্ট  

ঘিওরে ড্রেজার চালাতে নিষেধ করায় বাড়িতে হামলা

মানিকগঞ্জের ঘিওর উপজেলার বড়টিয়া ইউনিয়নের করজনা গ্রামের জহির উদ্দিনের জমির পাশে দেশীয় ড্রেজার বসিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করে বিক্রি করে স্থানীয় একটি চক্র। বালু উত্তোলন নিষেধ করায় ১৫/২০ জনের একটি সংর্ঘবদ্ধ দল তার বাড়িতে হামলা চালিয়ে মহিলা সহ ৭জনকে পিটিয়ে আহত করেছে।  হুমকি ধামকির ভয়ে পুরো পরিবারটি চরম নিরাপত্তার অভাবে ভুগছে। আজ শনিবার দুপুরে ভ্থক্তভোগিরা ঘিওর থানায় ১০ জন আসামী করে একটি অভিযোগ দাখিল করেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবৎ করজনা গ্রামের সনোজ, দীপু, জুলহাস, সাকিব, শাহজাহান গংরা করজনা গ্রামের জহির উদ্দিনের জমির উত্তর পাশে ড্রেজার বসিয়ে অবৈধভাবে মাটি উত্তোলন করে এলাকার বিভিন্ন স্থানে বিক্রি করে। জমি ও বাড়িঘড় ভেঙ্গে যাবার আশংকায় জহির উদ্দিন একাধিকবার তাদের নিষেধ করলেও তারা বালু উত্তোলন বন্ধ করেনি। উল্টা বিভিন্ন সময়ে তাদেরকে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দিয়ে আসতো। আজ শনিবার দুপুরে ১৫/২০ জনের একটি সংঘবদ্ধদল অর্তকিতভাবে জহিরের বাড়িতে হামলা চালায়। এ সময়  জহির উদ্দিন (৭০) স্ত্রী আন্না বেগম (৫৫), ছেলে মামুন (২৮) শারমীন (২৮), ফতিয়া (৩০) সহ প্রায় ৭জনকে এলোপাথারী মারধোর করে। এলাকার লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।


এলাকার জনৈক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে জানান, দীর্ঘদিন যাবৎ সংর্ঘবদ্ধ চক্রটি ড্রেজার ব্যবসার নামে বিভিন্ন ধরনের অসামাজিক কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। এলাকার লোকজন ভয়ে ভীত । মুখ ফুটে কেউ কোন ধরনের প্রতিবাদ করতে সাহস পায়না।

ঘিওর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুর রহমান জানান, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

 

 

Facebook Comments Box

Posted ২:০৪ অপরাহ্ণ | শনিবার, ৩১ ডিসেম্বর ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com