শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>
সভাপতি আব্দুল আলীম মিয়া মিন্টু, সাধারন সম্পাদক হামিদুর রহমান

ঘিওরে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ১৯ অক্টোবর ২০২২ | প্রিন্ট  

ঘিওরে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রামপ্রসাদ সরকার দীপু স্টাফ রিপোর্টারঃ

মানিকগঞ্জের ঘিওরে আজ বুধবার ১৯ অক্টোবর ব্যাপক আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে ঘিওর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ঘিওর ডি, এন হাই স্কুল মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ ৮ বছর পরে সম্মেলন না হওয়ায় ঝিমিয়ে পড়া নেতাকর্মীদের চাঙ্গা করতে আওয়ামীলীগের সম্মেলন জোড়তোড় ভাবে শুরু হয়েছে। নেতা ও দলীয় কর্মীদের মাঝে প্রাণচাঞ্চলতা ফিরে এসেছে। ইতোমধ্যে ৭টি ইউনিয়নের সম্মেলন শেষ করা হয়েছে। সর্বশেষ আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল ২০১৪ সালে ২৫ ডিসেম্বর মাসে অনুষ্ঠিত হয়েছে।


 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক আব্দুল আলীম মিয়া মিন্টু সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য র্মীজা আজম ,বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য ও সংসদ সদস্য মোঃ শাহাবুদ্দিন ফরাজী, মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয়, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এ্যাডঃ গোলাম মহীউদ্দীন, সহ-সভাপতি এ্যাডঃ হেলাল উদ্দিন,এ্যাডঃ আব্দুল মজিদ ফটো, এ্যাডঃ শচীন্দ্র নাথ মিত্র, সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা এ্যাডঃ আব্দুস সালাম পিপি, যুগ্ম সাধারন সম্পাদক সুলতানুল আযম খান আপেল, সাংগঠনিক সম্পাদক আবু মোঃ তায়েবুর রহমান টিপু, জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক সুদেব সাহা ও সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা প্রমুখ।

দ্বিতীয় অধিবেশনে  আব্দুল আলীম মিয়া মিন্টুকে সভাপতি এবং মোঃ হামিদুর রহমান আলাইকে সাধারন সম্পাদক করে তিন বছরের জন্য ঘিওর উপজেলা আওয়ামীলীগের একটি কমিটি গঠন করা হয়।

 

 

 

 

 

Facebook Comments Box

Posted ৬:২৬ অপরাহ্ণ | বুধবার, ১৯ অক্টোবর ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com