মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরে অর্ধশত বিএনপি নেতার নামে মামলা আটক-৩

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ৩০ নভেম্বর ২০২২ | প্রিন্ট  

ঘিওরে অর্ধশত বিএনপি নেতার নামে মামলা আটক-৩

আব্দুর রাজ্জাক, মানিকগঞ্জ :

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় বিএনপি ও এর অঙ্গসংগঠনের  অর্ধশত নেতা কর্মীর নামে একটি নাশকতা মামলা দায়ের করা হয়েছে। উপজেলা বিএনপির শীর্ষস্থানীয়  ২৯ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৩০-৩৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে আটক করে আজ বুধবার বিকেলে মানিকগঞ্জ কোর্টে প্রেরণ করেছে।


 

আটককৃতরা হলেন সিংজুরী ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল কাদের, উপজেলা যুবদল নেতা ছোট বৈন্যা গ্রামের মোঃ রমজান আলী, বড় ধুলন্ডী গ্রামের মোঃ আবু বক্কর সিদ্দিক রুবেল ।

 

মামলার বাদী উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ ছানোয়ার হোসেন ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক রওশন ইয়াজদানী সুমন জানান, শিবালয় উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলনের প্রচার কার্যক্রম শেষে ঘিওর ফেরার পথে শিবপুর এলাকায় আসামীরা হামলা ও আক্রমন করে। পরে এলাকার লোকজন এগিয়ে আসলে আসামীরা পালিয়ে যায়।

 

এ মামলায় উপজেলা বিএনপির সভাপতি মীর মানিকুজ্জামান, সাধারন সম্পাদক ওয়াজেদ আলী মিস্টার,  বিএনপি নেতা আব্দুস সুবহান হক, আইনজীবি আব্দুল আলিম খান মনোয়ার, উপজেলা বিএনপির যুগ্ন-সাধারণ সম্পাদক জানে আলম,

মীর শরিফুল ইসলাম টিপু,  সাংগঠনিক সম্পাদক আল মামুন ভূইয়া, উপজেলা ছাত্রদলের আহবায়ক তানভীর আহমেদ সবুজ, যুগ্ন-আহবায়ক মোঃ মেহেদী হাসান সানি, উপজেলা যুবদলের আহবায়ক মোঃ মাসুদুর রহমান,  বানিয়াজুরী ইউপি চেয়ারম্যান এসআর আনসারী বিল্টুসহ ২৯ নেতাকর্মীর নাম উল্লেখ করা হয়েছে।   এতে অজ্ঞাতনামা আসামী করা হয় আরো ৩০-৩৫ জনকে।

 

ঘিওর থানার ওসি মোঃ আমিনুর রহমান জানান, আইন শৃঙ্খলা পরিস্থিতি বিঘ্নের অভিযোগে ৩/৬/ ১৯০৮ সালের বিস্ফোরক দ্রব্য আইন; তৎসহ ১৪৩/৩২৩/৪২৭ পেনাল কোড-১৮৬০ পিসি ধারায় মামলা হয়েছে। মামলা নং-০৯/৩০/১১/২০২২।  ৩ জন আসামী আটক করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

এ প্রসঙ্গে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নুরতাজ আলম বাহার দাবি করেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকার বিএনপির গণসমাবেশে জনস্রোত ঠেকাতে সরকার বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা দিতে শুরু করেছে। নেতাকর্মীদের গ্রেফতারের ঘটনায় তিনি তীব্র নিন্দা জানান।

 

এদিকে নাশকতার মামলায় গ্রেফতার এড়াতে আতঙ্কে এলাকা ছাড়া কয়েক শত নেতাকর্মী।

Facebook Comments Box

Posted ৬:৪৬ অপরাহ্ণ | বুধবার, ৩০ নভেম্বর ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com