বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলেন যুবলীগ নেতা কর্মী

আব্দুর রাজ্জাক মানিকগঞ্জ প্রতিনিধি   |   সোমবার, ১৫ মে ২০২৩ | প্রিন্ট  

কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলেন যুবলীগ নেতা কর্মী

 

 


 

অর্থের অভাবে ধান কাটতে না পারা কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছে মানিকগঞ্জ জেলা যুবলীগ।

 

প্রধানমন্ত্রীর নির্দেশে, যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের আহ্বানে কৃষকের ধান কাটা উৎসবের আয়োজন করেন সাটুরিয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক পদ প্রত্যাশী ইঞ্জিনিয়ার জুবায়ের মাহমুদ।

 

 

রোববার বিকেলে সাটুরিয়া উপজেলার ধানকোড়া এলাকার কৃষক আমজাদ হোসেনের ৩৪ শতাংশ জমির ধান কেটে মাড়াই করার পর ঘরে তুলে দিয়েছেন জেলা ও উপজেলা যুবলীগের নেতাকর্মীরা।

 

ঘূর্ণিঝড় মোখার প্রভাব এবং বৈশাখী ঝড়ের আগেই ধান ঘরে তুলতে পেরে খুশি কৃষক আমজাদ হোসেন।

 

এসময় জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহাবুবুর রহমান জনি, সদস্য ফিরোজ আলম খান, মনিরুল ইসলাম খান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম রানাসহ জেলা ও সাটুরিয়া উপজেলা যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

সাটুরিয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক পদ প্রত্যাশী ইঞ্জিনিয়ার জুবায়ের মাহমুদ বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী মাননীয় স্বাস্থ্য মন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন এমপির অনুপ্রেরণায়  অসহায় কৃষকের ধান কাটা উৎসব অনুষ্ঠিত হয়েছে।  আগামী দিনের সাটুরিয়া উপজেলা আওয়ামী যুবলীগ যেকোন দুর্যোগে জনগণের পাশে থাকবে।

 

এ বিষয়ে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহাবুবুর রহমান জনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও কেন্দ্রীয় যুবলীগের আহবানে ঘূর্ণিঝড় মোখার জন্য অসহায় কৃষকের ধান কেটে মাড়াই করে দেওয়া হয়েছে। যুবলীগ সব সময় দেশের মানুষের পাশে আছে এবং আগামীতেও যে কোন দুর্যোগে মানুষের পাশে থাকবে ইনশাআল্লাহ।

 

 

কৃষক আমজাদ হোসেন বলেন, ধান পেকে গেলেও টাকার অভাবে শ্রমিক নিতে পারছিলাম না। তাই পাকা ধান ঘরে তুলতে পারছিলাম না। স্থানীয় কয়েকজন যুবকের মাধ্যমে যুবলীগের নেতাকর্মীরা খবর পেয়ে আজ আমার ধান কেটে মাড়াই করে তা ঘরে তুলে দিয়েছেন। এ অর্থ-সংকটের মধ্যে বিনামূল্যে তারা ধান কেটে দেওয়ায় আমি অত্যন্ত খুশি। যুবলীগের নেতারা সব সময় কৃষকের পাশে থাকবে বলে প্রত্যাশা করছি।

Facebook Comments Box

Posted ৭:২৬ অপরাহ্ণ | সোমবার, ১৫ মে ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com