শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কালিগঞ্জ প্রেসক্লাবে দলীয় ভাবমূর্তি ক্ষুন্নের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট   |   সোমবার, ১৩ মার্চ ২০২৩ | প্রিন্ট  

কালিগঞ্জ প্রেসক্লাবে দলীয় ভাবমূর্তি ক্ষুন্নের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

 

 


দলীয় ভাবমুর্তি ক্ষুন্ন ও সামাজিক ভাবে হেয় করতে পত্রিকায় সংবাদ প্রকাশের প্রতিবাদে কালিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন উপজেলার নলতা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি জয়নাল ইসলামসহ ১৫ জন।

রবিবার (১২ মার্চ) বেলা ১১ টায় কালিগঞ্জ প্রেসক্লাবের হলরুমে প্রেসক্লাবের সহ সভাপতি শেখ আনোয়ার হোসেনের সভাপতিত্বে লিখিত বক্তব্য পাঠ করেন জয়নাল হোসেন।

তিনি বলেন গত ৮ মার্চ দৈনিক সাতনদীসহ কয়েকটি পত্রিকা ও অনলাইন পোর্টালে “কালিগঞ্জে ধর্ষনের ঘটনা ধামাচাপা দিতে লাখ টাকার বানিজ্য” শিরোনামে সংবাদ প্রকাশ করেছে, যা মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। মূলত নলতা ইউপি সদস্য আব্দুল কাদেরসহ তার কতিপয় দোসর পরিকল্পিতভাবে সমাজে হেয় করতে হীন সংবাদ প্রকাশ করিয়েছে। ৪ মার্চ রাতে ধর্ষনের চেষ্টা বা ঐ ধরনের কোনো রকম ঘটনা এলাকায় ঘটেনি। অথচ বানোয়াট এ ঘটনাকে পুঁজি করে কাল্পনিক শালিষের কথা বলে ফয়সাল ও হাসানকে ধর্ষক বানিয়ে এবং আমার নেতৃত্বে ১০/১২ জনকে বিচারক বানিয়ে অপপ্রচার করেছে। সেখানে পুলিশকে জড়িয়ে চরমভাবে মিথ্যাচার করা হয়েছে। আর্থিক লেনদেন ও এমন শালিষ আমরা করিনি। হীন মিথ্যাচারে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহনের জন্য পুলিশ সুপারসহ আইন প্রয়োগকারী সংস্থার হস্তক্ষেপ কামনা করেন জয়নাল ইসলামসহ সংশ্লীষ্টরা।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পশ্চিম পাইকাড়া গ্রামের জহিরুল ইসলামের স্ত্রী মর্জিনা বেগম, সিরাজুল ইসলাম, জায়েদা খাতুন, মিজানুর রহমান, আনছার আলী, খোদা বকস গাজী, আব্দুল আলিম, শওকাত হোসেন প্রমুখ

Facebook Comments Box

Posted ২:২৭ অপরাহ্ণ | সোমবার, ১৩ মার্চ ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com